Connect with us

ঢালিউড

‘অপারেশন সুন্দরবন’ সিনেমার পোস্টার উন্মোচন করলেন ‘বাকের ভাই’

সিনেমাওয়ালা রিপোর্টার

Published

on

অপারেশন সুন্দরবন

‘অপারেশন সুন্দরবন’ সিনেমার পোস্টার উন্মোচন করলেন আসাদুজ্জামান নূর (ছবি: ফেসবুক)

সুন্দরবনকে দস্যুমুক্ত করতে র‌্যাবের দুঃসাহসিক অভিযানের গল্প নিয়ে নির্মিত ‘অপারেশন সুন্দরবন’ আগামী ২৩ সেপ্টেম্বর দেশব্যাপী মুক্তি পাবে। সিনেমাটির পোস্টার উন্মোচন করলেন নন্দিত অভিনেতা ও সংসদ সদস্য আসাদুজ্জামান নূর। বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) ঢাকার কাওরান বাজারে র‍্যাব মিডিয়া সেন্টারে ছিলো এই আয়োজন।

‘কোথাও কেউ নেই’ নাটকের বাকের ভাই চরিত্রের জন্য নন্দিত আসাদুজ্জামান নূর জানিয়েছেন, এবারই প্রথম কোনও সিনেমার পোস্টার উন্মোচন করলেন তিনি। তার চোখে, এটি খুব আকর্ষণীয় একটি পোস্টার। আর সিনেমাটির ট্রেলার বিশ্বমানের মনে করছেন তিনি।

গত মে মাসে ‘শান’ সিনেমায় পুলিশ চরিত্রে দর্শক মাতিয়েছেন সিয়াম আহমেদ। এবার মেজর সায়েম চরিত্রে বড় পর্দায় আসছেন তিনি।

আজ (৮ সেপ্টেম্বর) নুসরাত ফারিয়ার জন্মদিন। ২০১৯ সালে ‘শাহেনশাহ’ সিনেমার মাধ্যমে সবশেষ বড় পর্দায় দেখা গেছে তাকে। প্রায় তিন বছর পর রুপালি পর্দায় ফিরছেন তিনি।

নুসরাত ফারিয়া জানান, সিনেমাটির শুটিংয়ের জন্য টানা ৩৫ দিন নেটওয়ার্কের বাইরে থাকতে হয়েছে। তার সহশিল্পী রিয়াজকে সাড়ে ছয় বছর পর টিকিট কেটে দর্শকরা দেখবেন।

অপারেশন সুন্দরবন

‘অপারেশন সুন্দরবন’ সিনেমার পোস্টার (ছবি: ফেসবুক)

অনুষ্ঠানে নিজের অভিনীত সিনেমাটি নিয়ে কথা বলেন চিত্রনায়ক জিয়াউল রোশান। এতে আরও অভিনয় করেছেন মনোজ প্রামাণিক, রাইসুল ইসলাম আসাদ, শতাব্দী ওয়াদুদ, রওনক হাসান, তাসকিন রহমান।

র‍্যাব কো-অপারেটিভ সোসাইটি প্রযোজিত ‘অপারেশন সুন্দরবন’ পরিচালনা করেছেন দীপংকন দীপন। তবে দেশের বাইরে থাকায় অনুষ্ঠানে ছিলেন না তিনি।

সংবাদ সম্মেলনে চলচ্চিত্রটির নির্মাণ ও প্রেক্ষাপট তুলে ধরেন র‍্যাব সদর দফতরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইং পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।

কয়েকদিন আগে ‘অপারেশন সুন্দরবন’ সিনেমার গান ‘এ মন ভিজে যায়’ প্রকাশিত হয়েছে। এটি গেয়েছেন বাপ্পা মজুমদার। এর কথা লিখেছেন গোধূলি শর্মা, সুর ও সংগীত পরিচালনা করেছেন অম্লান চক্রবর্তী। সংগীতায়োজনে বব এসএন ও ইমন চৌধুরী।

সিনেমাওয়ালা প্রচ্ছদ