Connect with us

ওটিটি

অপূর্ব-সাবিলাকে নিয়ে শিহাব শাহীনের ‘গোলাম মামুন’, ট্রেলারে মুক্তির তারিখ

সিনেমাওয়ালা রিপোর্টার

Published

on

(বাঁ থেকে) শিহাব শাহীন, সাবিলা নূর ও জিয়াউল ফারুক অপূর্ব (ছবি: হইচই)

ভারতীয় ওটিটি প্ল্যাটফর্ম হইচইয়ে মুক্তিপ্রাপ্ত ‘বুকের মধ্যে আগুন’ সিরিজের পুলিশ কর্মকর্তা গোলাম মামুন পর্দায় ফিরছে। আবারও এই চরিত্রে অভিনয় করেছেন জিয়াউল ফারুক অপূর্ব। নতুন ওয়েব সিরিজের নাম রাখা হয়েছে ‘গোলাম মামুন’।

ঈদুল আজহা উপলক্ষে আগামী ১৩ জুন হইচইয়ে মুক্তি পাবে ‘গোলাম মামুন’। গতকাল (২ জুন) বিকেলে রাজধানী ঢাকার একটি মিলনায়তনে ছিল আট পর্বের সিরিজটির ট্রেলার প্রকাশনা অনুষ্ঠান।

‘গোলাম মামুন’ প্রসঙ্গে জিয়াউল ফারুক অপূর্ব বলেন, ‘সবসময় যে ধরনের চরিত্রে অভিনয় করি সেগুলো থেকে গোলাম মামুন খুবই ভিন্ন। ট্রেলারে শুধু আমার চরিত্রের একটু ঝলক রয়েছে। যেভাবে গোলাম মামুনের গল্প বলা হয়েছে, দর্শকদের পছন্দ হবে বলে আমার বিশ্বাস।’

‘গোলাম মামুন’ সিরিজে আরেক পুলিশ কর্মকর্তা রাহী চরিত্রে দেখা যাবে সাবিলা নূরকে। ওয়েব সিরিজে এবারই প্রথম অপূর্বর সঙ্গে কাজ করেছেন এই নায়িকা।

রাহী চরিত্রটি নিয়ে সাবিলা নূর বেশ উচ্ছ্বসিত। তার কথায়, ‘রাহী চরিত্রের জন্য আমাকে অনেক পরিশ্রম করতে হয়েছে। এখানে এমন কিছু অ্যাকশন দৃশ্য আছে যেগুলো আগে কখনও করিনি। সিরিজটি দর্শকদের ভালো লাগলে আমাদের কষ্ট সার্থক হবে।’

‘গোলাম মামুন’ ওয়েব সিরিজের ট্রেলার প্রকাশনা অনুষ্ঠানে কলাকুশলীরা (ছবি: হইচই)

‘বুকের মধ্যে আগুন’ পরিচালনা করেন তানিম রহমান অংশু। তবে এর স্পিন-অফ ‘গোলাম মামুন’ পরিচালনা করেছেন শিহাব শাহীন। এবারই প্রথম হইচইয়ের জন্য সিরিজ বানিয়েছেন তিনি।

শিহাব শাহীন বলেন, ‘সিরিজটির মাধ্যমে সমাজের কোনো সঙ্গতি-অসঙ্গতি তুলে ধরতে চাইনি। একই পরিস্থিতিতে পুরুষ ও নারীর সংগ্রামের ভিন্নতার কথা সহজভাবে বলতে চেয়েছি। এর ট্রেলার দর্শকদের মধ্যে উৎসাহ-প্রত্যাশা বাড়াতে পারে আশা করি।’

জিয়াউল ফারুক অপূর্ব ও সাবিলা নূর ছাড়াও এই সিরিজে অভিনয় করেছেন ইমতিয়াজ বর্ষণ, ফখরুল বাশার মাসুম, শারলিন ফারজানা, শরীফ সিরাজ, নাজমুস সাকিব, নাফিজ, রাশেদ মামুন অপু, সুষমা সরকার, দীপক কুমার গোস্বামীসহ অনেকে।

সিনেমাওয়ালা প্রচ্ছদ