Connect with us

ছবি ও কথা

অবন্তি সিঁথির বিয়ের কয়েকটি ছবি

সিনেমাওয়ালা রিপোর্টার

Published

on

সংগীতশিল্পী অবন্তি সিঁথি বিয়ের বন্ধনে জড়ালেন। গতকাল (১৫ ডিসেম্বর) ঢাকার মিরপুরে একটি কনভেনশন সেন্টারে লন্ডনপ্রবাসী অমিত দে’র সঙ্গে গাটছঁড়া বাঁধেন তিনি। বিয়ের আনুষ্ঠানিকতায় বর-কনের কাছের মানুষ এবং দুই পরিবারের ঘনিষ্ঠজনেরা ছিলেন।

নানান রঙের গোলাপ ফুল দিয়ে সাজানো বিয়ের মঞ্চে অমিত দে ও অবন্তি সিঁথি (ছবি: ফেসবুক)

অমিত দে’র পৈতৃক বাড়ি সিলেটে। লন্ডনে অ্যাকাউন্টিংয়ে পড়াশোনা শেষ করে একটি ফাইন্যান্স প্রতিষ্ঠানে কর্মরত আছেন তিনি। পাশাপাশি গান করেন। কিবোর্ড ও পিয়ানো বাজাতে পারেন তিনি। 

সাত-আট মাস আগে অবন্তির সঙ্গে একটি গানে কণ্ঠ দেওয়ার কথা ছিলো অমিতের। সেই সূত্রে তাদের পরিচয়। যদিও গানটা শেষ পর্যন্ত তৈরি হয়নি। ততদিনে পরিচয় থেকে গড়ে ওঠে সখ্য। বিয়ের পুরো আয়োজন পারিবারিকভাবে হয়েছে।

অবন্তি সিঁথি জামালপুরের মেয়ে। গিটার আর হারমোনিয়াম বাজানো শিখেছেন ছোটবেলায়। কলেজে পড়ার সময় বিভিন্ন অনুষ্ঠানে গান করতেন। ২০০৬ সালে ও ২০১২ সালে ‘ক্লোজআপ ওয়ান’ প্রতিযোগিতার প্রতিযোগী ছিলেন। কলকাতার টিভি চ্যানেল জি বাংলার সংগীতবিষয়ক রিয়েলিটি শো ‘সারেগামাপা’য় অংশ নিয়ে ‘শিস কন্যা’ হিসেবে পরিচিতি পান অবন্তি সিঁথি। তার গাওয়া জনপ্রিয় গানের তালিকায় উল্লেখযোগ্য– ‘রূপকথার জগতে’ (নেটওয়ার্কের বাইরে), ‘পাখি পাখি মন’ (ঊনিশ ২০), ‘গাঁ ছুয়ে বলো’ (সুড়ঙ্গ)।

(বাঁ থেকে) লুৎফর হাসান, শফিক তুহিন, অমিত দে, অবন্তি সিঁথি, সস্ত্রীক সোমেশ্বর অলি (ছবি: ফেসবুক)

সিনেমাওয়ালা প্রচ্ছদ