Connect with us

টেলিভিশন

অভিনেত্রী সীমানা মারা গেছেন

সিনেমাওয়ালা রিপোর্টার

Published

on

রিশতা লাবণী সীমানা (ছবি: ফেসবুক)

ছোট পর্দার একসময়ের জনপ্রিয় অভিনেত্রী রিশতা লাবণী সীমানা মারা গেছেন। আজ (৪ জুন) সকাল ৬টায় শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার বয়স হয়েছিলো মাত্র ৩৯ বছর।

পারিবারের তথ্যানুযায়ী– গত ২১ মে রাতে হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় সীমানাকে ধানমন্ডির বেসরকারি একটি হাসপাতালে ভর্তি করানো হলে জানা যায়, তার মস্তিষ্কে রক্তক্ষরণ হয়েছে। পরদিন ধানমন্ডির আরেকটি হাসপাতালে নেওয়া হয় তাকে।

রিশতা লাবণী সীমানা (ছবি: ফেসবুক)

এরপর চিকিৎসকদের পরামর্শে সীমানাকে ঢাকার আগারগাঁওয়ের ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস হাসপাতালে ভর্তি করানো হয়। কয়েকদিন সেখানেই চিকিৎসাধীন ছিলেন তিনি। গত ২৫ মে এই হাসপাতালে তার মস্তিষ্কে অস্ত্রোপচার হয়। কিন্তু শারীরিক অবস্থা প্রতিনিয়ত অবনতি হওয়ায় গত ২৯ মে বিকেল থেকে ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়।

রিশতা লাবণী সীমানা (ছবি: ফেসবুক)

বিভিন্ন হাসপাতালে প্রায় ১৪ দিন লড়াইয়ের পর না-ফেরার দেশে চলে গেলেন সীমানা। তিনি স্বামী ও দুই ছেলে রেখে গেছেন। তার বড় ছেলে শ্রেষ্ঠর বয়স আট বছর আর ছোট ছেলে স্বর্গ তিন বছর বয়সী।

রিশতা লাবণী সীমানা (ছবি: ফেসবুক)

২০০৬ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার মাধ্যমে বিনোদন অঙ্গনে পরিচিতি পান সীমানা। হুমায়ূন আহমেদের উপন্যাস অবলম্বনে তৌকীর আহমেদের পরিচালনায় ‘দারুচিনি দ্বীপ’ সিনেমায় অভিনয় করে নজর কাড়েন তিনি। এরপর টিভি নাটকে অভিনয় শুরু করেন। ২০১৬ সাল থেকে ছোট পর্দায় কাজ করেননি এই তারকা। দু’বার মা হওয়ার কারণে দীর্ঘ বিরতিতে ছিলেন তিনি। ২০১৯ সালে আবার নাটকে অভিনয় শুরু করেন তিনি।

Advertisement

সিনেমাওয়ালা প্রচ্ছদ