Connect with us

সিনেমা হল

দেশের ২৬টি সিনেমাহলে ‘ওমর’, আমেরিকায় ৩৫টি থিয়েটারে

সিনেমাওয়ালা রিপোর্টার

Published

on

‘ওমর’ সিনেমায় শরিফুল রাজ ও দর্শনা বণিক (ছবি: সিনেমাওয়ালা)

ঈদুল ফিতরে মুক্তিপ্রাপ্ত মুহাম্মদ মোস্তফা কামাল রাজের ‘ওমর’ দর্শকদের মন জয় করে চলেছে। ফলে নতুন সপ্তাহে আরো কয়েকটি সিনেমাহলে যুক্ত হয়েছে এটি।

অ্যাকশন কাট এন্টারেটেইনমেন্টের পরিবেশনায় ঈদের দিন রাজধানী ঢাকাসহ বিভিন্ন জেলার ২১টি সিনেমাহল মুক্তি পায় ‘ওমর’। আজ (২৬ এপ্রিল) থেকে এটি চলছে ২৬টি সিনেমাহলে।

‘ওমর’-এর তৃতীয় সপ্তাহের সিনেমাহল তালিকা (ছবি: সিনেমাওয়ালা)

আজই যুক্তরাষ্ট্রের কয়েকটি শহরের ৩২টি থিয়েটারে মুক্তি পেয়েছে ‘ওমর’। নিউইয়র্ক, নিউ জার্সি, শিকাগো, সানফ্রান্সিসকো, ডালাস, ম্যাসাচুসেটস, ভার্জিনিয়া, ম্যারিল্যান্ড, কানেক্টিকাট, কলোরাডো, মিশিগান, ফ্লোরিডা, টেক্সাস, ইলিনয়েস, ক্যালিফোর্নিয়া, ওয়াশিংটন, জর্জিয়া, নেভাদা, ইন্ডিয়ানা, আরিজোনায় চলছে এর প্রদর্শনী।

আমেরিকায় ‘ওমর’ সিনেমার থিয়েটার তালিকা (ছবি: সিনেমাওয়ালা)

‘ওমর’ সিনেমায় অভিনয় করেছেন শরিফুল রাজ, নাসিরউদ্দিন খান, শহীদুজ্জামান সেলিম, ফজলুর রহমান বাবু, এরফান মৃধা শিবলু, আবু হুরায়রা তানভীর, নাফিস আহমেদ, রোজি সিদ্দিকী, তানজিলা হক মাইশা, আইমন সিমলা। মাস্টার কমিউনিকেশন্সের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করেছেন খোরশেদ আলম। চিত্রনাট্য লিখেছেন সিদ্দিক আহমেদ। চিত্রগ্রহণ করেছেন রাজু রাজ। শিল্প নির্দেশনায় সামুরাই মারুফ।

আমেরিকায় ‘ওমর’ সিনেমার থিয়েটার তালিকা (ছবি: সিনেমাওয়ালা)

সিনেমাটির গান গেয়েছেন দিলশাদ নাহার কনা, আরফিন রুমি, ‘নাসেক নাসেক’ তারকা অনিমেষ রায় ও ভারতের ঈশান মিত্র। গানের কথা লিখেছেন জনি হক, সোমেশ্বর অলি ও রাসেল মাহমুদ। সুর ও সংগীত পরিচালনায় নাভেদ পারভেজ এবং ভারতের স্যাভি। ‘ভাইরাল বেবি’ গানে নেচেছেন ভারতীয় নায়িকা দর্শনা বণিক।

সিনেমাওয়ালা প্রচ্ছদ