Connect with us

ঢালিউড

কেমন হলো শাকিবের ‘প্রিয়তমা’র ফার্স্ট লুক, কী ইঙ্গিত দিলেন পরিচালক

সিনেমাওয়ালা রিপোর্টার

Published

on

‘প্রিয়তমা’র ফার্স্ট লুকে শাকিব খান (ছবি: ভার্সেটাইল মিডিয়া)

রঙ-বেরঙের কাগজ উড়ছে। সেই সঙ্গে ঢালিউড সুপারস্টার শাকিব খানের লম্বা চুল। চোখে সানগ্লাস, মুখ রুমালে ঢাকা। গায়ে জিন্স জ্যাকেট। ধীরে ধীরে রুমাল সরিয়ে নেন। গালে খোঁচা খোঁচা দাড়ি। এরপর একটি চাকু ছুড়ে মারেন। তার নতুন সিনেমা ‘প্রিয়তমা’র ফার্স্টলুকে দেখা গেছে এসব দৃশ্য। আজ (১৭ জুন) জনপ্রিয় এই চিত্রনায়কের ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেজে এটি প্রকাশিত হয়েছে।

‘প্রিয়তমা’র ফার্স্টলুক প্রকাশের পর মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে। অনেকের মন্তব্য, সম্প্রতি বলিউডে মুক্তিপ্রাপ্ত ‘কিসি কা ভাই কিসি কি জান’ সিনেমায় সালমান খানকে যেভাবে দেখা গেছে, ‘প্রিয়তমা’য় শাকিবের অবয়ব অনেকটা তেমনই।

‘প্রিয়তমা’র পরিচালক হিমেল আশরাফ সোশ্যাল মিডিয়ায় ইঙ্গিত দিয়েছেন, নিন্দুকেরা অর্থ ব্যয় করে এসব করাচ্ছে। তিনি ফেসবুকে লিখেছেন, ‘‘আমি সিনেমা বানিয়েছি সাধারণ দর্শকদের জন্য। আমি টাকা দিয়ে রিভিউ বা মতামত কেনার পক্ষে না। আমি দর্শকদের মন জয় করার পক্ষে। টাকা দিয়ে ফেসবুক গরম করা যায়, সিনেমা হল না। আমার সিনেমার শক্তি জনগণ, আমার সিনেমার রিভিউ দেবে সাধারণ দর্শক। আমার সিনেমার ভরসা মধ্যবিত্ত দর্শক। তারা পকেটের টাকা আর জীবনের সময় ব্যয় করে সিনেমা হলে যাবে। তাদের সেই সময় আর টাকার দাম ভালো সিনেমা দিয়ে দিতে হবে আমার। পেইড রিভিউ দিয়ে তাদের ধোকা দেওয়ার মধ্যে আমি নাই। পোস্টার ছাড়ার পর শুনেছি এটি নাকি ‘পাঠান’-এর লুক, ফার্স্টলুক ছাড়ার পর কিছু লোকের কাছে আবার ‘কিসি কা ভাই কিসি কা জান’-এর লুক মনে হচ্ছে। কয়েকদিন পর টিজার ছাড়ার পর হয়তো মনে হবে টম ক্রুজের লুক! ওরা মিল খুঁজতে থাকুক, মিল না খুঁজে পেলে আবার ওরা পেমেন্ট পাবে না। সামনে ঈদ, টাকা-পয়সাও দরকার। সেই কবেই বলেছিলাম ‘প্রিয়তমা’ ইতিহাস সৃষ্টি করবে। সবচেয়ে বেশি টাকায় সিনেমাহল রেন্টাল হোক কিংবা সবচেয়ে বেশি দামে ডিজিটাল প্ল্যাটফর্মে বিক্রি হোক, ‘প্রিয়তমা’ ইতিহাস রচনা করেই যাচ্ছে। সাধারণ মানুষের ভালোবাসার ইতিহাস হবে প্রিয়তমা।”

‘প্রিয়তমা’র ফার্স্ট লুক পোস্টারে শাকিব খান (ছবি: ফেসবুক)

এর আগে শাকিব খানকে নিয়ে সাজানো দুটি পোস্টার প্রশংসিত হয়। এরমধ্যে প্রথমটিতে ঝুঁটি বাঁধা লম্বা চুল ও গালভর্তি দাড়ি নিয়ে ঠোঁটে জ্বলন্ত সিগারেট টানতে দেখা যায় তাকে। পরের পোস্টারে সানগ্লাস চোখে গালে খোঁচা খোঁচা দাড়িতে তার পৌরুষদীপ্ত আমেজ পাওয়া গেছে।

‘প্রিয়তমা’য় শাকিব খান (ছবি: ভার্সেটাইল মিডিয়া)

পোস্টার এবং ফার্স্টলুক ভিডিওর কোনোটিতেই এখনও নায়িকার মুখ সামনে আসেনি। শাকিবের বিপরীতে এই সিনেমায় অভিনয় করেছেন কলকাতার ইধিকা পাল। তিনি ওপার বাংলার টেলিভিশন অঙ্গনের পরিচিত মুখ। স্টার জলসার ‘কপালকুণ্ডলা’, জি বাংলার ‘রিমলি’ ও ‘পিলু’ ধারাবাহিকে তার অভিনয় মন কেড়েছে দর্শকদের। এবারই প্রথম বড় পর্দায় দেখা যাবে তাকে।

ইধিকা পাল (ছবি: ফেসবুক)

হিমেল আশরাফ ২০১৭ সালে বাপ্পি চৌধুরী ও আঁচলকে নিয়ে নিজের প্রথম সিনেমা ‘সুলতানা বিবিয়ানা’ পরিচালনা করেন। এর চিত্রনাট্য লিখেছেন ফারুক হোসেন। ‘প্রিয়তমা’র চিত্রনাট্যকারও তিনিই। এতে আরো অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, লুৎফর রহমান জর্জ, ডন, শহিদ উন নবী, এলিনা শাম্মিসহ অনেকে।

‘সুলতানা বিবিয়ানা’ প্রযোজনা করেছে আরশাদ আদনানের প্রতিষ্ঠান ভার্সেটাইল মিডিয়া। ‘প্রিয়তমা’র প্রযোজকও তিনিই। ঈদুল আজহায় এটি পরিবেশনার দায়িত্ব পালন করবে দি অভি কথাচিত্র।

সিনেমাওয়ালা প্রচ্ছদ