Connect with us

বলিউড

জন্মদিনের পার্টিতে সাবেক প্রেমিকাকে সালমানের চুম্বন

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

সালমান খান ও সঙ্গীতা বিজলানি (ছবি: টুইটার)

বলিউড সুপারস্টার সালমান খান নিজের জন্মদিন সাদামাটাভাবে উদযাপন করে থাকেন। তবে ৫৭তম জন্মদিনে ধুমধাম করে কেক কেটেছেন তিনি। গতকাল (২৭ ডিসেম্বর) মুম্বাইয়ে মাঝরাতের এই পার্টিতে এসেছিলেন সুপারস্টার শাহরুখ খানসহ বেশ কয়েকজন তারকা।

শাহরুখ খান ও সালমান খান (ছবি: টুইটার)

দুই খান একত্রিত হলে ভক্তদের মধ্যে উন্মাদনা ছড়িয়ে পড়ে। এবারও ব্যতিক্রম হয়নি। তারা কোলাকুলিও করেছেন প্রকাশ্যে। তবে আরেক তারকার সঙ্গে সালমানের উপস্থিতি নজর কেড়েছে ভক্তদের। তিনি হলেন নব্বই দশকের জনপ্রিয় অভিনেত্রী সঙ্গীতা বিজলানি। একসময় তাদের প্রেমের গুঞ্জন ব্যাপক আলোচিত হয়েছিলো।

সালমান খান ও সঙ্গীতা বিজলানি (ছবি: টুইটার)

ভারতের সাবেক ক্রিকেটার মোহাম্মদ আজহারউদ্দিনকে বিয়ের পর অভিনয় থেকে দূরে সরে যান সঙ্গীতা বিজলানি। পরে তাদের বিচ্ছেদ হয়।

সালমান খান ও সঙ্গীতা বিজলানি (ছবি: টুইটার)

গত কয়েক বছরে সালমান ও সঙ্গীতা বিজলানির পুরনো বন্ধুত্ব আবার চাঙা হয়েছে। এবার নিজের জন্মদিনে প্রকাশ্যে সঙ্গীতার কপালে চুমু দিয়েছেন সল্লু। এরপর তারা একে অপরকে জড়িয়ে ধরেন। পাপারাজ্জিদের সুবাদে সেই দৃশ্য সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তে সময় লাগেনি। এগুলো অনেকের মনোযোগ আকর্ষণ করেছে।

সালমান খান ও সঙ্গীতা বিজলানি (ছবি: টুইটার)

সালমানের জন্মদিনের পার্টিতে তার পাশেই ছিলেন বডিগার্ড শেরা। অনুষ্ঠানে বলিউডের অন্য তারকাদের মধ্যে অংশ নেন রিতেশ দেশমুখ ও জেনেলিয়া ডি’সুজা দম্পতি, অভিনেতা কার্তিক আরিয়ান, সুনীল শেঠি, অভিনেত্রী সোনাক্ষী সিনহা, টাবু, পূজা হেগড়ে, রোমানিয়ান তারকা ইউলিয়া ভানতুর।

সালমান ও তার ভাগ্নী আয়াত শর্মার জন্মদিন একই দিনে। তাই পার্টি আয়োজন করেন সালমানের বোন অর্পিতা খান।

সালমান খান ও সঙ্গীতা বিজলানি (ছবি: টুইটার)

গতকাল দিনভর সোশ্যাল মিডিয়ায় সালমান খানকে জন্মদিনের শুভেচ্ছায় সিক্ত করেছে ভক্তরা। এছাড়া অনেকে মুম্বাইয়ের বান্দ্রায় তার গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের সামনে ভিড় করে। তাদের নিরাশ করেননি ‘ভাইজান’। বাড়ির ব্যালকনিতে এসে হাত নেড়ে ভক্তদের সাড়া দেন তিনি। তখন তোলা একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন ‘দাবাং’ তারকা।

 

View this post on Instagram

 

A post shared by Salman Khan (@beingsalmankhan)

এদিকে আগামী বছরের ঈদুল ফিতরে মুক্তি পাবে সালমান খানের ‘কিসি কা ভাই কিসি কি জান’। ফরহাদ সামজির পরিচালনায় এতে আরো অভিনয় করছেন পূজা হেগড়ে, ভেঙ্কটেশ দাগ্গুবাতি, জগপতি বাবু, জাসসি গিল, সিদ্ধার্থ নিগাম, রাঘব জুয়াল, শেহনাজ গিল ও পলক তিওয়ারি।

এরপর দিওয়ালিতে সিনেমা হলে আসবে সালমান খান ও ক্যাটরিনা কাইফ জুটির ‘টাইগার থ্রি’। মনীষ শর্মা পরিচালিত এটি যশরাজ ফিল্মসের ‘টাইগার’ সিরিজের তৃতীয় কিস্তি।

নতুন বছরে দুটি সিনেমায় অতিথি চরিত্রে দর্শকদের সামনে আসবেন সালমান খান। এগুলো হলো শাহরুখ খানের ‘পাঠান’ ও রিতেশ দেশমুখ পরিচালিত ‘বেদ’। সম্প্রতি তেলুগু ভাষায় নির্মিত ‘গডফাদার’ সিনেমায় অতিথি চরিত্রে দেখা গেছে তাকে।

সিনেমাওয়ালা প্রচ্ছদ