Connect with us

বলিউড

‘টাইগার থ্রি’: সালমানের সঙ্গে শাহরুখের পাশাপাশি চমক হৃতিক!

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

(বাঁ থেকে) ‘ওয়ার’ সিনেমায় হৃতিক রোশন, ‘টাইগার থ্রি’তে সালমান খান এবং ‘পাঠান’ সিনেমায় শাহরুখ খান (ছবি: যশরাজ ফিল্মস)

বলিউড তারকা সালমান খান ও ক্যাটরিনা কাইফের নতুন সিনেমা ‘টাইগার থ্রি’ মুক্তি পেতে চলেছে দীপাবলিতে (১২ নভেম্বর)। ছয় বছর পর অবিনাশ সিং রাঠোর ওরফে টাইগার ও জোয়া হুমায়নি জুটির পুনর্মিলনই শুধু নয়, এতে পাঠান চরিত্রে বলিউড সুপারস্টার শাহরুখ খানের স্বল্প উপস্থিতি থাকছে বলে ভক্তরা আলাদাভাবে রোমাঞ্চিত। এবার সামনে এলো আরেকটি চমকপ্রদ খবর।

‘টাইগার থ্রি’তে পাঠান ছাড়াও হাজির হবেন হৃতিক রোশন! ‘ওয়ার’ সিনেমার কবির চরিত্রে তাকে ক্ষণিকের জন্য দেখা যাবে। কঠিন পরিস্থিতিতে টাইগারকে সহযোগিতা করতে এগিয়ে আসবে পাঠান ও কবির। ফলে তিন জনপ্রিয় গোয়েন্দাকে একফ্রেমে দেখতে সিনেমাহলের টিকিট কাউন্টারে সোরগোল পড়ে যাবে বলে আশা করা হচ্ছে।

‘ওয়ার’ সিনেমায় হৃতিক রোশন (ছবি: যশরাজ ফিল্মস)

যদিও হৃতিকের কাজ করার কথা এখনো গোপন রাখা হয়েছে। তাছাড়া শাহরুখ, সালমান ও হৃতিক একফ্রেমে থাকবেন কিনা সেই নিশ্চয়তা পাওয়া যায়নি। হিন্দির পাশাপাশি সিনেমাটি তামিল ও তেলুগু ভাষায় ডাবিং করে মুক্তি পাবে।

‘পাঠান’ সিনেমায় সালমান খান ও শাহরুখ খান (ছবি: টুইটার)

গত জানুয়ারিতে মুক্তিপ্রাপ্ত শাহরুখের ‘পাঠান’ সিনেমায় টাইগারের ভূমিকায় অতিথি হিসেবে ছিলেন সালমান। দুই খানকে বড় পর্দায় একফ্রেমে ফিরে পেয়ে আনন্দিত হয় দর্শকেরা। এবার তাদের পাশাপাশি বাড়তি পাওনা হিসেবে থাকছেন হৃতিক। ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজের আগের দুই পর্বে নেতিবাচক চরিত্রে অভিনয় করেন সাজ্জাদ দেলাফরুজ ও গাভি চাহাল। ‘টাইগার থ্রি’র ভিলেন ইমরান হাশমি।

‘টাইগার থ্রি’তে সালমান খান ও ক্যাটরিনা কাইফ (ছবি: যশরাজ ফিল্মস)

মনীষ শর্মা পরিচালিত ‘টাইগার থ্রি’ যশরাজ ফিল্মসের গোয়েন্দা ইউনিভার্সের পঞ্চম সিনেমা। আগেরগুলো হলো ‘এক থা টাইগার’ (২০১২), ‘টাইগার জিন্দা হ্যায়’ (২০১৭), ‘ওয়ার’ এবং ‘পাঠান’। এসব সিনেমার তিন জনপ্রিয় গোয়েন্দা টাইগার, পাঠান ও কবিরকে ‘টাইগার থ্রি’তে একত্র করা হয়েছে গল্পের প্রয়োজনে। ভারতের তিন সুপারস্টারকে একই সিনেমায় দেখতে মুখিয়ে আছে দর্শকেরা।

‘টাইগার থ্রি’র পোস্টারে সালমান খান, ক্যাটরিনা কাইফ ও ইমরান হাশমি (ছবি: যশরাজ ফিল্মস)

এদিকে হৃতিক ইতোমধ্যে অয়ন মুখার্জির পরিচালনায় ‘ওয়ার টু’র অনেকাংশের শুটিং করে ফেলেছেন। এতে তার বিপরীতে থাকছেন কিয়ারা আদভানি। ২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত ‘ওয়ার’-এ খলচরিত্রে ছিলেন টাইগার শ্রফ। এবারের কিস্তিতে নেতিবাচক ভূমিকায় আসবেন দক্ষিণী তারকা জুনিয়র এনটিআর। ‘ওয়ার’ পরিচালনা করেন সিদ্ধার্থ আনন্দ।

‘ওয়ার’ পরিচালনা করেন সিদ্ধার্থ আনন্দ। তিনি এখন যশরাজ ফিল্মসের গোয়েন্দা ইউনিভার্সের আরেক সিনেমা ‘টাইগার ভার্সেস পাঠান’ পরিচালনার প্রস্তুতি নিচ্ছেন। সিদ্ধার্থ আনন্দ এখন ‘ফাইটার’ নিয়ে ব্যস্ত। এতে অভিনয় করেছেন হৃতিক রোশন ও দীপিকা পাড়ুকোন।

বলিউড

রণবীরের সঙ্গে বেবি বাম্পে দীপিকার ১৪টি ছবি

বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন মা হতে চলেছেন। শোনা যাচ্ছে, চলতি মাসের শেষ সপ্তাহে তার ও অভিনেতা রণবীর সিংয়ের কোলে আসবে প্রথম সন্তান। মাতৃত্বকালীন বিশেষ ফটোশুটে অংশ নিয়েছেন দীপিকা। তার সঙ্গে ছিলেন রণবীর। সাদাকালো সেসব ছবি আজ (২ সেপ্টেম্বর) সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেছেন দু’জনে। এরমধ্যে কোনোটিতে তাদের হাসিমুখ, কয়েকটিতে দীপিকা একা, আবার কয়েকটিতে তাকে আগলে রেখেছেন রণবীর।

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

দীপিকা পাড়ুকোন সত্যিই মা হতে চলেছেন, নাকি সারোগেসির সহায়তা নিচ্ছেন, সেসব নিয়ে গত কয়েক মাস অনেক জল্পনা হয়েছে। বিশেষ ফটোশুটের ছবি প্রকাশের মাধ্যমে সেই গুঞ্জনের অবসান ঘটালেন তিনি।

একাধিক পোশাক পরে বিশেষ ফটোশুটে অংশ নিয়েছেন দীপিকা। আর রণবীর পরেছেন টি-শার্ট।

দীপিকার ছবিগুলো প্রকাশ্যে আসতেই তাকে ও রণবীরকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন ভক্তরা। তাদের শুভেচ্ছা জানিয়েছেন বলিউড তারকারাও।

গত ফেব্রুয়ারিতে নিজেদের প্রথম সন্তান আসার সুখবর জানান দীপিকা-রণবীর। আগামী ২৮ সেপ্টেম্বর তাদের ঘর আলো করে জন্ম নিতে পারে নবজাতক। দক্ষিণ মুম্বাইয়ের একটি বেসরকারি হাসপাতালে দীপিকাকে ভর্তি করানো হবে বলে জানা গেছে। কাকতালীয় হলো, ২৮ সেপ্টেম্বর দীপিকার প্রাক্তন প্রেমিক অভিনেতা রণবীর কাপুরেরও জন্মদিন!

সন্তান আসার পরপরই নতুন বাড়িতে উঠবেন দীপিকা-রণবীর। মুম্বাইয়ের বান্দ্রায় ১১৯ কোটি রুপি দিয়ে নতুন আবাসন কিনেছেন তারা। ১৬ থেকে ১৯ তলা পর্যন্ত ১১ হাজার ২৬৬ বর্গফুট ইন্টেরিয়র ও ১৩০০ বর্গফুট বারান্দার জায়গা আছে তাদের নতুন বাড়িতে।

২০১৩ সালে ‘গোলিয়ো কি রাসলীলা: রাম-লীলা’র শুটিংয়ে শুরু হয় দীপিকা-রণবীরের প্রেম। এরপর ‘বাজিরাও মাস্তানি’, ‘পদ্মাবত’ ও ‘৮৩’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেছেন তারা। ২০১৮ সালের ১৪ নভেম্বর ইতালির লেক কোমোতে রাজকীয়ভাবে বিয়ে করেন দুই তারকা।

দীপিকাকে সর্বশেষ ‘কাল্কি ২৮৯৮ এডি’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় এসেছেন। অন্তঃসত্ত্বা থাকাকালীন এর শুটিং করেছিলেন তিনি। সিনেমার গল্পে অন্তঃসত্ত্বার চরিত্রেই দেখা গেছে তাকে। নাগ অশ্বিনের পরিচালনায় এতে আরো অভিনয় করেছেন প্রভাস, অমিতাভ বচ্চন, কমল হাসান, দিশা পাটানি, শাশ্বত চট্টোপাধ্যায়সহ অনেকে।

আগামী দীপাবলিতে দীপিকার নতুন সিনেমা ‘সিংঘাম অ্যাগেইন’ মুক্তি পাবে। রোহিত শেঠির পরিচালনায় এতে লেডি সিংঘাম চরিত্রে দেখা যাবে তাকে। তার সহশিল্পী হিসেবে থাকছেন অজয় দেবগণ, কারিনা কাপুর খান, অক্ষয় কুমার, রণবীর সিং, টাইগার শ্রফসহ অনেকে।

চলতি বছরের শুরুতে মুক্তি পায় দীপিকার ‘ফাইটার’। এতে হৃতিক রোশনের সঙ্গে তার রসায়ন দর্শক মাতিয়েছে।

দীপিকা বেশ কিছুদিন মাতৃত্বকালীন ছুটিতে থাকবেন। ২০২৫ সালের মার্চ থেকে আবার শুটিংয়ে ফিরতে পারেন তিনি।

পড়া চালিয়ে যান

বলিউড

যেখানে মোদিকে পেছনে ফেলেছেন শ্রদ্ধা

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

শ্রদ্ধা কাপুর (ছবি: এক্স)

বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর ‘স্ত্রী টু’ সিনেমার সাফল্যে উড়ছেন! বক্স অফিসে ঝড় তুলেছে এই সিনেমা। এর সুবাদে জনপ্রিয়তা আরও বেড়েছে তার। ছবি শেয়ারিংয়ের অ্যাপ ইনস্টাগ্রামে ৩৭ বছর বয়সী এই তারকার ফলোয়ার সংখ্যা ৯ কোটি ১৪ লাখ। এক্ষেত্রে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে ছাড়িয়ে গেছেন তিনি! ইনস্টাগ্রামে মোদির ফলোয়ার এখন ৯ কোটি ১৩ লাখ। তবে শ্রদ্ধার ওপরে আছেন আরো দুই জন। 

ভারতীয়দের মধ্যে ইনস্টাগ্রামে সবচেয়ে বেশি অর্থাৎ ২৭ কোটি ১০ লাখ ফলোয়ার ক্রিকেটার বিরাট কোহলির। ৯ কোটি ১৮ লাখ ফলোয়ার নিয়ে তালিকার দুই নম্বরে আছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া।

শ্রদ্ধা কাপুর (ছবি: এক্স)

শ্রদ্ধা ও নরেন্দ্র মোদির পরে ৮ কোটি ৫১ লাখ ফলোয়ার আছে অভিনেত্রী আলিয়া ভাটের। তারপরে ৭ কোটি ৯৮ লাখ ফলোয়ার আছে অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের।

শ্রদ্ধা কাপুর (ছবি: এক্স)

গত ১৫ আগস্ট ভারতের স্বাধীনতা দিবসে মুক্তি পেয়েছে ‘স্ত্রী টু’। ভারত ও অন্যান্য দেশ মিলিয়ে অমর কৌশিক পরিচালিত এই সিনেমার টিকিট বিক্রি থেকে এসেছে ৪০১ কোটি রুপি। এরমধ্যে ভারতে ৩৪২ কোটি রুপি ঘরে তুলেছে এটি। এখান থেকে আয় হয়েছে ২৮৯ কোটি ৬০ লাখ রুপি।

শ্রদ্ধা কাপুর (ছবি: এক্স)

২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘স্ত্রী’র সিক্যুয়েল হিসেবে তৈরি হয়েছে ‘স্ত্রী টু’। দুটিতেই শ্রদ্ধা ছাড়াও অভিনয় করেছেন রাজকুমার রাও, পঙ্কজ ত্রিপাঠী, অপারশক্তি খুরানা, অভিষেক ব্যানার্জি।

পড়া চালিয়ে যান

বলিউড

বিয়ের দুই মাস যেতেই ফ্ল্যাট বেচে দিচ্ছেন সোনাক্ষী

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

সোনাক্ষী সিনহা (ছবি: ফেসবুক)

বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা মুম্বাইয়ের বান্দ্রার ওরলিতে নিজের ফ্ল্যাট বিক্রি করে দিচ্ছেন। সোশ্যাল মিডিয়ায় একটি আবাসন সংস্থার ভিডিওতে এই তথ্য জানা গেছে। এর বিক্রয়মূল্য রাখা হয়েছে ২৫ কোটি রুপি। 

এখানেই গত জুন মাসে অভিনেতা জ়হির ইকবালের সঙ্গে আইনিভাবে সোনাক্ষীর বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এর বারান্দায় দাঁড়িয়ে মালাবদল করেছিলেন বর-কনে। ফলে ঘরটির সঙ্গে তাদের জীবনের মধুর স্মৃতি জড়িয়ে আছে।

সোনাক্ষী সিনহা ও জহির ইকবাল (ছবি: ইনস্টাগ্রাম)

সমুদ্রমুখী ৪২০০ বর্গফুটের দুই কামরার এই অ্যাপার্টমেন্ট ২০২০ সালে কেনেন সোনাক্ষী। এরপর প্রায় ৫ কোটি খরচ করে অনন্দরসজ্জা করান তিনি। গত বছরের মে মাসে এই ফ্ল্যাটে থাকা শুরু করেন নায়িকা। কী কারণে এটি বিক্রির সিদ্ধান্ত নিলেন তিনি সেই কারণ জানা যায়নি।

সোনাক্ষী সিনহা (ছবি: ফেসবুক)

গত বছরের সেপ্টেম্বরে একই ভবনে ১১ কোটি রুপি দিয়ে আরেকটি ফ্ল্যাট কেনেন সোনাক্ষী। সেখানেই স্বামীকে নিয়ে ৩৭ বছর বয়সী এই তারকা পাকাপাকিভাবে থাকবেন বলে ধারণা করা হচ্ছে।

সোনাক্ষী সিনহা (ছবি: ফেসবুক)

সোনাক্ষীকে সর্বশেষ নেটফ্লিক্সে সঞ্জয়লীলা বানসালির ‘হিরামান্ডি: দ্য ডায়মন্ড বাজার’ ওয়েব সিরিজে দেখা গেছে। এরপর জিফাইভে মুক্তি পেয়েছে তার অভিনীত ভৌতিক-কমেডি সিনেমা ‘কাকুদা’।

জহির ইকবাল ও সোনাক্ষী সিনহা (ছবি: ইনস্টাগ্রাম)

গত ২৩ জুন সকালে বান্দ্রায় ঘরোয়া পরিসরে বিয়ে করেন সোনাক্ষী ও জহির। সেদিনই মাঝরাতে মুম্বাইয়ে শিল্পা শেঠির বাস্টিন রেস্তোরাঁয় নবদম্পতির বিবাহোত্তর সংবর্ধনা হয়েছে। এতে লাল সিল্কের শাড়ি, মানানসই অলংকার ও সিঁথিতে সিঁদুর পরে হাজির হন সোনাক্ষী। জমকালো পার্টিতে দেখা গেছে বলিউড তারকাদের সমাগম। তাদের মধ্যে উল্লেখযোগ্য– সালমান খান ও তার ভাই আরবাজ খান, বোন অর্পিতা খান, ভগ্নিপতি আয়ুষ শর্মা আর ভাগ্নি আলিজ়ে, অভিনেতা অনিল কাপুর, রেখা, টাবু, কাজল, অদিতি রাও হায়দারি, সিদ্ধার্থ, শারমিন সেহগাল, সানজিদা শেখসহ অনেকে। নিমন্ত্রণপত্রে অনুরোধ করা হয়, অতিথিরা যেন লাল ছাড়া অন্য যেকোনো রঙের পোশাক পরে আসেন। প্রায় ১০০০ জন নিমন্ত্রিত ছিলেন নাচে-গানে পরিপূর্ণ অনুষ্ঠানে।

সোনাক্ষী সিনহা (ছবি: ফেসবুক)

কাজল ডিজিটাল প্রিন্টের ব্লাউজের সঙ্গে কাঞ্জিভরম শাড়ি পরে খোলা চুলে মানানসই ব্যাগ হাতে রেখেছেন। ‘হীরামন্ডি’ সিরিজ়ের বিব্বোজান খ্যাত অদিতি রাও হায়দরি বাগদত্তা সিদ্ধার্থের সঙ্গে এসেছিলেন। রেখা অফ হোয়াইট আর সোনালি রঙের কম্বিনেশনে সালোয়ার স্যুট পরেছেন। হাতে ‘ম্যাচিং’ বটুয়া, চুল খোঁপা করা আর গলা ও কানে ভারী গয়না ছিল। পিচ রঙের শারারা পরেছিলেন টাবু। কালো শার্ট ও শিমারি প্যান্টে দারুণ লেগেছে রাভিনাকে। স্বামীকে সঙ্গে নিয়ে আসেন ‘হীরামন্ডি’ সিরিজের আলমজ়েব অর্থাৎ শরমিন সেহগাল।

পড়া চালিয়ে যান
Advertisement

সিনেমাওয়ালা প্রচ্ছদ