Connect with us

নাটক

নাটকটি হাতছাড়া না করতে জন্মদিনে বস্তিতে পায়েল

সিনেমাওয়ালা রিপোর্টার

Published

on

এ প্রজন্মের অভিনেত্রী কেয়া পায়েলের জন্মদিন ছিল ১১ মার্চ। ঢাকার একটি বস্তিতে দিনটি কেটেছে তার। সেখানে দিনভর ‘মরণের পরে’ নাটকের শুটিং করেছেন তিনি। সন্ধ্যা গড়ানোর পর তার জন্য কেক আনা হয়। এতে লেখা ছিল– ‘হ্যাপি বার্থডে কেয়া পায়েল, টিম সিনেমাওয়ালা’।

মরণের পরে’ লিখেছেন ও পরিচালনা করছেন  মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। এতে কেয়া পায়েলের সহশিল্পী এ প্রজন্মের অভিনেতা তৌসিফ মাহবুব। তিনি বয়স কত হলো জানতে চাইলে কেয়া পায়েল রসিকতার সুরে বলেন, ‘আমার বয়স যেখানে ছিল সেখানেই থেমে আছে! আমি যেমন ছিলাম তেমনই আছি।’

কেক কাটার আয়োজনে কেয়া পায়েল বলেন, ‘প্রথমবার জন্মদিনে শুটিং করলাম। খুব সুন্দর একটা গল্পের নাটকে কাজ করছি। এ ধরনের গল্প এর আগে পাইনি। তাই সুযোগটা হাতছাড়া করিনি। জন্মদিনের চেয়েও এটাকে গুরুত্ব দিয়েছি। তাছাড়া রাজ ভাই আমার পছন্দের একজন পরিচালক। তার সৌজন্যে বস্তিতে প্রথমবার জন্মদিন উদযাপন করলাম।’

‘মরণের পরে’ নাটকে কেয়া পায়েলকে দেখা যাবে বস্তির মেয়ের ভূমিকায়। তৌসিফ মাহবুব জানালেন, দৈনন্দিন জীবনে ঘটে যাওয়া কাহিনি নিয়েই এর গল্প।

সিনেমাওয়ালা প্রযোজিত নাটকটিতে আরও অভিনয় করছেন মনিরা মিঠু এবং তানজিম হাসান অনিক। তারাও কেক কাটার আয়োজনে ছিলেন। এছাড়া অংশ নিয়েছেন রাজের প্রধান সহকারী পরিচালক কেএম সোহাগ রানা ও সহকারী পরিচালক এবি রোকন।

নাটকটির চিত্রগ্রহণ করছেন ফুয়াদ বিন আলমগীর। আবহ সংগীত করবেন নাভেদ পারভেজ। শিগগিরই সিনেমাওয়ালার ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে ‘মরণের পরে’।

সিনেমাওয়ালা প্রচ্ছদ