Connect with us

ওটিটি

পাকিস্তানি অভিনেতার ক্রাশ ছিলেন কাজল, তার সঙ্গেই চুমুর দৃশ্য

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

কাজল (ছবি: ইনস্টাগ্রাম)

বলিউড অভিনেত্রী কাজল প্রথমবার ওয়েব সিরিজে অভিনয় করেছেন। এর নাম রাখা হয়েছে ‘দ্য গুড ওয়াইফ’। এতে তার সহশিল্পী ব্রিটিশ-পাকিস্তানি অভিনেতা আলি খান। গল্পের প্রয়োজনে অন্তরঙ্গ একটি দৃশ্যে দেখা যাবে তাদের। হালকা মেজাজের নয়, গভীর চুম্বন! চমকপ্রদ ব্যাপার হলো, ডিজনি প্লাস হটস্টারের ওয়েব সিরিজটি প্রযোজনা করেছেন কাজলের স্বামী অজয় দেবগণ।

সম্প্রতি পাকিস্তানি ইউটিউবার নাদির আলির পডকাস্টে সেই চুম্বন দৃশ্যে শুটিংয়ের অভিজ্ঞতা মন খুলে ভাগাভাগি করেছেন আলি খান। তিনি উল্লেখ করেন, নব্বই দশক থেকে কাজল ছিলেন তার ক্রাশ।

আলি খান, কাজল ও অজয় দেবগণ (ছবি: টুইটার)

পডকাস্টে আলি খানের কাছে জানতে চাওয়া হয়, এমন কোনো নায়িকা আছেন যার প্রতি বছরের পর বছর তার ভালো লাগা কাজ করেছে? তিনি সোজাসাপ্টা উত্তরে বলেন, ‘ছোটবেলা থেকে আমার প্রিয় অভিনয়শিল্পীদের মধ্যে কাজল অন্যতম। আমি তার পাগল ভক্ত। তিন দশক ধরে তার কাজ দেখছি। শুনেছিলাম তিনি খুব মেজাজী ও রাগী ছিলেন। সেই কাজলের সঙ্গে একই স্টুডিওতে একটি ওয়েব সিরিজের শুটিং শেষ করেছি। এতে আমার চরিত্রটি তার প্রেমিকের এবং চিত্রনাট্যের প্রয়োজনে আমাদের একটি নিবিড় চুম্বন দৃশ্য আছে। এজন্য আমি উচ্ছ্বসিত।’

কাজল (ছবি: ইনস্টাগ্রাম)

একই প্রসঙ্গে বিস্তারিত জানাতে আলি খান যোগ করেছেন, ‘কাজলের প্রাক্তন প্রেমিক এবং বর্তমান অফিসের বস হিসেবে আমাকে দেখা যাবে ওয়েব সিরিজে। আমরা একে অপরকে ফরাসি চুমু দিয়েছি। কাহিনিতে কিছু সমস্যার সমাধান করতে গিয়ে আমাদের সখ্য বাড়তে থাকে। কলেজে থাকাকালে দুইজনের মধ্যে প্রেম ছিল। কর্মস্থলে সেই পুরনো প্রেম জেগে ওঠে। ধীরে ধীরে আমরা কাছে আসতে শুরু করি এবং পরিণতিতে চুম্বনে ডুবে যাই। আমাদের স্বস্তি দিতে মুম্বাইয়ের একটি অভিজাত হোটেলে কারিগরি দলের সীমিতসংখ্যক সদস্য নিয়ে দৃশ্যটির শুটিং হয়েছে। তখন অন্যদের প্রবেশ নিষেধ ছিলো। পরিচালক ও কাজলকে আগেই জানিয়ে দিয়েছিলাম কীভাবে কাজটি করবো। কিন্তু একমুহূর্তের জন্য লজ্জা কিংবা বিব্রত লাগেনি। এ নিয়ে আমার মনে কোনো সংকোচ ছিলো না। অবশ্য সেদিন অজয় দেবগণ শুটিংয়ে ছিলেন না।’

কাজল (ছবি: ইনস্টাগ্রাম)

সবশেষে আলি খান বলেন, “পেশাদারিত্ব বজায় রেখে আমাদের সেই শুটিং হয়েছে। তাতে ছিলো না কোনো যৌন আকাঙ্ক্ষা। ক্যামেরার সামনে দাঁড়ানোর আগে আমি ও কাজল তিন-চারবার মহড়া করেছি। প্রতিবার মনিটরে গিয়ে নিজেদের কাজ দেখে কেমন হয়েছে একে অপরের কাছে জানতে চেয়েছি। দুইজনই সন্তুষ্ট হওয়ার পর কাজটি করেছি। শুটিং শেষে কাজল আমাকে বলেছেন, ধন্যবাদ, আমার প্রিয়তম।”

কাজল (ছবি: ইনস্টাগ্রাম)

‘দ্য গুড ওয়াইফ’ হলো আমেরিকান টিভি সিরিজের হিন্দি রিমেক। রবার্ট কিং ও মিশেল কিংয়ের সাজানো সিরিজটি সাত মৌসুম প্রচার হয়েছে এবিসি নেটওয়ার্কে।

বলিউড সুপারস্টার শাহরুখ খানের সঙ্গে ‘ডন টু’ সিনেমায় অভিনয়ের অভিজ্ঞতা জানাতে মজার গল্প শেয়ার করেছেন আলি খান। শাহরুখের মেয়ে সুহানা খানের সঙ্গে বলিউডের ‘দ্য আর্চিস’ সিনেমায় দেখা যাবে আলি খানকে। এর মাধ্যমে বড় পর্দায় অভিষেক হবে সুহানার।

সিনেমাওয়ালা প্রচ্ছদ