Connect with us

গান বাজনা

প্রথমবার মিউজিক ভিডিওর মডেল সারিকা

সিনেমাওয়ালা রিপোর্টার

Published

on

সারিকা সাবরিন

সারিকা সাবরিন (ছবি: ফেসবুক)

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সারিকা সাবরিন নাটক, টেলিফিল্ম ও বিজ্ঞাপনচিত্রে কাজ করেছেন। এবার মিউজিক ভিডিওর মডেল হলেন তিনি। সংগীতশিল্পী ইমরান মাহমুদুলের সঙ্গে দেখা যাবে তাকে।

তবে গানটি নতুন নয়। ৯ বছর আগে মুক্তিপ্রাপ্ত ‘পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনি’ সিনেমার ‘আমি নিঃস্ব হয়ে যাবো’ নতুন আঙ্গিকে গেয়েছেন ইমরান। এর মিউজিক ভিডিওতে তার পাশাপাশি থাকছেন সারিকা। সম্প্রতি এফডিসিতে বানানো সেটে শুটিং করেছেন তারা।

ইমরান জানিয়েছেন, সিনেমায় অনেক যন্ত্রাণুষঙ্গ ব্যবহার করে রিদমিক করা হয়েছিলো গানটি। তবে তিনি কেবল একটি পিয়ানো বাজিয়ে হালকা মেজাজে সংগীতায়োজন করেছেন।

ইমরান মাহমুদুল ও সারিকা সাবরিন

ইমরান মাহমুদুল ও সারিকা সাবরিন (ছবি: ফেসবুক)

প্রথমকার মিউজিক ভিডিওর মডেল হওয়া প্রসঙ্গে সারিকা বলেন, ‘বেশ কিছুদিন ধরে মনে হচ্ছিলো, একটু ভিন্ন আমেজ পাওয়া যাবে এমন কিছু করা দরকার। গীতিকার কবির বকুল মিউজিক ভিডিওটির গল্প বোঝানোর পর মনে হলো কাজটি করা যায়। তাছাড়া ইমরান এ সময়ের অন্যতম জনপ্রিয় শিল্পী। সব মিলিয়ে কাজটি করে ভালো লেগেছে।’

‘আমি নিঃস্ব হয়ে যাবো’ গানের মূল কণ্ঠশিল্পী চন্দন সিনহা বলেন, ‘ইমরানের গানটি খুব পছন্দ। সে তার মতো একটি সংস্করণ করতে চেয়েছিলো। তাই আমি অনুমতি দিয়েছি।’

ইমরান জানান, আগামী সপ্তাহে তাঁর ইউটিউব চ্যানেলে মিউজিক ভিডিওটি মুক্তি পাবে।

‘পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনি’ সিনেমার ‘আমি নিঃস্ব হয়ে যাব’ গানটি বেশ জনপ্রিয় হয়েছিল। এজন্য ২০১৩ সালে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান কণ্ঠশিল্পী চন্দন সিনহা, গীতিকবি কবির বকুল এবং সুরকার ও সংগীত পরিচালক কৌশিক হোসেন তাপস।

সিনেমাওয়ালা প্রচ্ছদ