Connect with us

হলিউড

আবার প্রকাশ্যে ক্ষমাপ্রার্থনা

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

উইল স্মিথ

উইল স্মিথ (ছবি: ফেসবুক)

স্ত্রীকে নিয়ে চটুল রসিকতার প্রতিবাদে অস্কারের মঞ্চে সঞ্চালক ক্রিস রককে টেনে থাপ্পড় লাগিয়েছিলেন উইল স্মিথ। এরপর কেটেছে পাঁচ মাস। কিন্তু উইলের মনে এখনও সেই ঘটনার রেশ তাজা। আরও একবার একটি ভিডিওর মাধ্যমে প্রকাশ্যে ক্ষমা চাইলেন হলিউডের এই অভিনেতা।

যে তামাশা তিনি চড় মেরে করেছিলেন গোটা বিশ্বের সামনে, তার সাফাই ফের দিলেন সোশ্যাল মিডিয়ায় এক ভিডিও বার্তা শেয়ারের মাধ্যমে।

ভিডিওতে উইল স্মিথ বলেন, তিনি ক্রিস রকের সঙ্গে কথা বলার চেষ্টা করেছেন। কিন্তু ক্রিস জানিয়েছেন, তিনি এখনও কথা বলার জন্য প্রস্তুত নন। শুধু তাই নয়, তিনি ক্রিসের পরিবারের কাছে ক্ষমা চেয়েছেন এবং একাডেমি অ্যাওয়ার্ডস ও নিজ পরিবারের কাছেও ক্ষমা চেয়েছেন।

ক্রিস রক ও উইল স্মিথ

৯৪তম অস্কারে ক্রিস রককে চড় মেরেছেন উইল স্মিথ (ছবি: সংগৃহীত)

প্রকাশিত ভিডিওতে ক্রিসকে উদ্দেশ্য করে উইল বলেন, ‘‘তুমি অনেকগুলো ন্যায্য প্রশ্ন করেছ। এসবের উত্তর দিতে আমি একটু সময় নিতে চেয়েছি।’’

উইল স্মিথ বলেন, “ক্রিস আমি বলতে চাই, আমি তোমার কাছে ক্ষমা চাইছি। আমার আচরণ অগ্রহণযোগ্য ছিল। তুমি যখনই প্রস্তুত হবে, তখনই কথা বলতে প্রস্তুত আমি।”

তার কথায়, “আমিও মানুষ। আমারও ভুল হয়। নিজেকে ঘৃণ্য, নগণ্য না ভাবার চেষ্টা করছি।”

ভিডিওতে উইল স্মিথ আরও বলেন, “সেই ঘটনার সঙ্গে তার স্ত্রীর কোনও ভূমিকা নেই।”

উইল স্মিথ

উইল স্মিথ (ছবি: অস্কার)

চড় মারার শাস্তিস্বরূপ অস্কারের মঞ্চ থেকে ১০ বছরের জন্য নিষিদ্ধ করা হয় অস্কারজয়ী অভিনেতাকে। কোনও বিরোধ ছাড়াই ‘অ্যাকাডেমি অব মোশন পিকচার আর্টস অ্যান্ড সায়েন্স’ এই সিদ্ধান্ত মেনে নেন উইল।

সিনেমাওয়ালা প্রচ্ছদ