Connect with us

বলিউড

বিজয় সেতুপতির মতো পারেননি হৃতিক!

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

‘বিক্রম বেদা’ সিনেমার দৃশ্যে হৃত্বিক রোশন

‘বিক্রম বেদা’ সিনেমার দৃশ্যে হৃত্বিক রোশন (ছবি: ফেসবুক)

আগামী সেপ্টেম্বরে সিনেমা হলগুলোতে পরপর দুটি ধামাকা দেখা যাবে। যার মধ্যে একটি তারকা দম্পতি রণবীর কাপুর ও আলিয়া ভাট অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’। দীর্ঘ পাঁচ বছর পর শেষ হওয়া সিনেমাটি আগামী মাসেই প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে।

অন্যদিকে, আরেক ধামাকা নিয়ে আসছেন সাইফ আলি খান ও হৃতিক রোশন। দক্ষিণী সিনেমা ‘বিক্রম বেদা’র হিন্দি সংস্করণ নিয়ে সেপ্টেম্বরে প্রেক্ষাগৃহগুলোতে হাজির হতে যাচ্ছেন বলিউড ইন্ডাস্ট্রির এই দুই তারকা।

‘বিক্রম বেদা’ সিনেমার পোস্টারে হৃত্বিক রোশন

‘বিক্রম বেদা’ সিনেমার পোস্টারে হৃত্বিক রোশন (ছবি: ফেসবুক)

‘ব্রহ্মাস্ত্র’র টিজার মাস কয়েক আগেই প্রকাশ পেয়েছে। তবে সকলে অধীর আগ্রহ নিয়ে অপেক্ষায় ছিলো ‘বিক্রম বেদা’র টিজার নিয়ে। অবশেষে অপেক্ষার অবসান ঘটলো। আজ (২৪ আগস্ট) প্রকাশ পেয়েছে সিনেমাটির টিজার। অ্যাকশন-থ্রিলারধর্মী এই সিনেমায় গ্যাংস্টার বেদার চরিত্রে থাকবেন হৃতিক। সাইফকে দেখা যাবে পুলিশ অফিসারের চরিত্রটিতে।

১ মিনিট ৫৪ সেকেন্ডের টিজারের শুরুতেই, টেবিলের দুই প্রান্তে বসে দেখা মিলেছে সাইফ-হৃতিকের। চলছে জিজ্ঞাসাবাদ। হৃতিক গল্প বলতে শুরু করেন। ‘ভালো আর খারাপের মধ্যে বেছে নেওয়াটা সহজ, কিন্তু এই গল্পে তো দু-জনেই খারাপ!’ বেদা হৃতিকের এই মন্তব্য যেনো আগুনে একটু ঘি ঢেলেছে। টিজারের পরতে পরতে রয়েছে থ্রিলার, রোমাঞ্চ এবং অ্য়াকশন। মারকাট ও অ্য়াকশনে ভরপুর।

‘বিক্রম বেদা’ সিনেমার পোস্টারে সাইফ আলি খান

‘বিক্রম বেদা’ সিনেমার পোস্টারে সাইফ আলি খান (ছবি: ফেসবুক)

তামিল হিট ‘বিক্রম বেদা’তে আর মাধবন এবং বিজয় সেতুপতি অভিনয় করেছিলেন। কিন্তু সিনেমাটির হিন্দি সংস্করণের টিজারটি দেখার পর নেটিজেনদের দাবি, বিজয় যেভাবে বেদা চরিত্রটিকে দারুণভাবে ফুটিয়ে তুলেছিলেন তার সঙ্গে নিজেকে মেলাতে পারেননি হৃতিক রোশন।

‘বিক্রম বেদা’র হিন্দি সংস্করণের টিজারটি দেখার পর নেটিজেনদের মনে হচ্ছে, বিজয় সেতুপতির যেভাবে বেদা চরিত্রে পারফরমেন্স করেছেন তার ১০ ভাগও নিজের অভিনয় দিয়ে ফুটিয়ে তুলতে পারেননি ডুগ্গু (হৃতিকের ডাকনাম)। এমনকি বলিউডের এই সুপারস্টার বিজয়ের লুকের সঙ্গে তার লুকটিও মেলাতে পারেনি দাবি নেটিজেনদের একাংশের।

‘বিক্রম বেদা’ সিনেমার পোস্টারে আর মাধবন ও বিজয় সেতুপতি

‘বিক্রম বেদা’ সিনেমার পোস্টারে আর মাধবন ও বিজয় সেতুপতি (ছবি: ফেসবুক)

তামিলের পাশাপাশি হিন্দি সিনেমাটির পরিচালকের আসনে আছেন পুষ্কর এবং গায়ত্রী। সাইফ ও হৃতিকের পাশাপাশি সিনেমাটিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন রাধিকা আপ্তে এবং রোহিত শরফ। সবকিছু ঠিক থাকলে ২০২২ সালের ৩০শ সেপ্টেম্বর মুক্তি পাবে ‘বিক্রম বেদা’।

এর আগে হৃতিকের সঙ্গে ‘না তুম জানো না হাম’ সিনেমাতে ২০০২ সালে অভিনয় করেছিলেন সাইফ। প্রায় দুই দশক পর ফের একসঙ্গে অভিনয় করছেন তারা।

সিনেমাওয়ালা প্রচ্ছদ