Connect with us

গান বাজনা

বিয়ে করলেন ‘চলো নিরালায়’ গানের সুরকার

সিনেমাওয়ালা রিপোর্টার

Published

on

বিয়েতে নাভেদ পারভেজ ও কনে ফারহানা হোসেন বিন্তি এবং দুই পরিবারের সদস্যরা (ছবি: সিনেমাওয়ালা)

সুরকার ও সংগীত পরিচালক নাভেদ পারভেজ বিয়ে করেছেন। কনের নাম ফারহানা হোসেন বিন্তি। আজ (১০ মার্চ) ঢাকার একটি রেস্তোরাঁয় বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। অনুষ্ঠানে ছিলেন দুই পরিবারের সদস্য এবং বর-কনের বন্ধু ও কাছের মানুষেরা।

পারিবারিক সূত্রে জানা গেছে, দুই পরিবারের সম্মতিতে ফারহানা হোসেন বিন্তির সঙ্গে ঘর বেঁধেছেন নাভেদ পারভেজ। মেয়ের গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ায়। ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে অর্থনীতিতে মাস্টার্স সম্পন্ন করে একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত আছেন তিনি।

বিয়েতে নাভেদ পারভেজ ও কনে ফারহানা হোসেন বিন্তি এবং দুই পরিবারের সদস্যরা (ছবি: সিনেমাওয়ালা)

নাভেদ পারভেজ নিয়মিত মুহাম্মদ মোস্তফা কামাল রাজের সঙ্গে কাজ করেন। বিয়েতে এই নির্মাতা ছিলেন। এছাড়া গিয়েছিলেন নির্মাতা নঈম ইমতিয়াজ নেয়ামূল, সংগীতশিল্পী রাজবীর, তানজির, জুয়েল মোর্শেদ, গীতিকবি জনি হক ও রবিউল ইসলাম জীবন।

নাভেদ পারভেজ

নাভেদ পারভেজ (ছবি: ফেসবুক)

২০১৪ সাল থেকে সংগীতাঙ্গনে কাজ করছেন নাভেদ পারভেজ। তার সুর করা নাটক ও ‍সিনেমার গান এবং বিজ্ঞাপনচিত্রের জিঙ্গেল শ্রোতাপ্রিয়তা পেয়েছে। এরমধ্যে সবচেয়ে বেশি জনপ্রিয়তা পেয়েছে রায়হান রাফী পরিচালিত ‘পরাণ’ সিনেমার গান ‘চলো নিরালায়’। ইউটিউবে লাইভ টেকনোলজিসের অফিসিয়াল চ্যানেলে অয়ন চাকলাদার ও আতিয়া আনিসার গাওয়া গানটির ভিউ ১ কোটি ৬৪ লাখ পেরিয়েছে। এছাড়া ফেসবুক ও টিকটকসহ বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় এটি ভাইরাল হয়েছে।

নাভেদ পারভেজ (ছবি: ফেসবুক)

নাভেদ পারভেজের সুর করা জনপ্রিয় গানের তালিকায় আরো রয়েছে ‘ফেরাতে পারিনি’ (রেহান রাসুল), ‘রোজ বেলাশেষে’ (মাহতিম শাকিব), ‘প্রেমের বাকি গল্প সাজাই’ (এপি শুভ), ‘দিল আমার খুশিতে ড্যাং ড্যাং করে’ (অয়ন চাকলাদার), ‘আমি পারবো না তোমার হতে’ (তাহসান, কোনাল), ‘আয়না বলনা’ (অস্তিত্ব) প্রভৃতি।

নাভেদ পারভেজ (ছবি: ফেসবুক)

বিয়ের জন্য ঢাকায় এসেছেন নাভেদ পারভেজ। আগামী মাসের প্রথম সপ্তাহে আবার আমেরিকায় ফিরবেন তিনি। মার্কিন মুলুকে বসে চাকরির পাশাপাশি যথারীতি গানের কাজ চালিয়ে যাবেন এই তরুণ।

সিনেমাওয়ালা প্রচ্ছদ