Connect with us

বলিউড

বিশ্বকাপে মেসিকে দেখার স্বপ্নপূরণ করতে কাতারে মানুষি

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

মানুষি ছিল্লার

লিওনেল মেসি ও মানুষি ছিল্লার (ছবি: ইনস্টাগ্রাম)

ফিফা বিশ্বকাপে ফুটবল জাদুকর লিওনেল মেসির খেলা গ্যালারিতে বসে দেখা সাধারণ মানুষের মতো অনেক শোবিজ তারকার স্বপ্ন। তাদেরই একজন বলিউড অভিনেত্রী মানুষি ছিল্লার। নিজের সেই স্বপ্নপূরণ করতে ব্যস্ততা থেকে কয়েকদিনের ছুটি নিয়ে কাতারে উড়ে গেছেন তিনি।

২৫ বছর বয়সী এই তারকার কথায়, ‘স্টেডিয়ামে বসে নিজের চোখে লিওনেল মেসির খেলা দেখার স্বপ্ন আমার অনেকদিনের। এটাই তার শেষ বিশ্বকাপ বলা হচ্ছে। তাই ভক্ত হিসেবে মাঠে তার প্রতিভা দেখতে অনেকদিন ধরে পরিকল্পনা করেছি। মেসির খেলা দেখে নিঃসন্দেহে আমার খুব আনন্দ হবে।’

মানুষি ছিল্লার

মানুষি ছিল্লার (ছবি: ইনস্টাগ্রাম)

মেসির কারণেই সবসময় আর্জেন্টিনাকে সমর্থন করেন মানুষি। কানায় কানায় পূর্ণ স্টেডিয়ামে বসে বিশ্বকাপের ম্যাচ দেখার সুযোগ পাওয়ায় তিনি রোমাঞ্চিত।

মানুষি ছিল্লার

মানুষি ছিল্লার (ছবি: ইনস্টাগ্রাম)

মানুষির কথায়, ‘আর্জেন্টিনা এখন কোয়ার্টার ফাইনালে আছে। তাই শক্তিশালী নেদারল্যান্ডসের বিপক্ষে মেসির খেলা দেখার সুযোগ হাতছাড়া করতে চাই না। এটা আমার কাছে স্বপ্ন সত্যি হওয়ার মতো। স্টেডিয়ামের পরিবেশ ও উচ্ছ্বাসের সাক্ষী হতে এবং ম্যাচ চলাকালে মেসির জন্য উল্লাস করতে মুখিয়ে আছি! তাছাড়া এবারের বিশ্বকাপ মধ্যপ্রাচ্যে হচ্ছে। ফলে অন্যান্য বিশ্বকাপের মতো টেলিভিশনের সামনে না বসে সশরীরে স্টেডিয়ামে বসে ফাইনাল দেখার উত্তেজনার মধ্যে আছি।’

মানুষি ছিল্লার

মানুষি ছিল্লার (ছবি: ইনস্টাগ্রাম)

সাবেক বিশ্বসুন্দরী মানুষি ছিল্লারের জন্য ২০২২ সাল বেশ ঘটনাবহুল। বছরের শুরুতে মুক্তি পেয়েছে বলিউডে তার প্রথম সিনেমা ‘সম্রাট পৃথ্বিরাজ’। এবার ‘তেহরান’ সিনেমার শুটিং শেষ করেছেন তিনি। স্কটল্যান্ডের গ্লাসগো এবং ভারতের মুম্বাই ও দিল্লিতে এর শুটিং করেছেন মানুষি। দিল্লির অলিগলিতে কাজ করতে টানা ১৫ রাত জেগে থাকতে হয়েছে তাকে। সিনেমাটিতে তার বিপরীতে আছেন জন আব্রাহাম।

মানুষি ছিল্লার

মানুষি ছিল্লার (ছবি: ইনস্টাগ্রাম)

মানুষির হাতে আরও আছে যশরাজ ফিল্মস প্রযোজিত ‘দ্য গ্রেট ইন্ডিয়ান ফ্যামিলি’। এটি পরিচালনা করবেন ‘ধুম থ্রি’ ও ‘থাগস অব হিন্দুস্তান’ সিনেমার পরিচালক বিজয় কৃষ্ণ আচার্য।

সিনেমাওয়ালা প্রচ্ছদ