Connect with us

হলিউড

‘বুলেট ট্রেন’ নিয়ে ঢাকায় আসছেন ব্র্যাড পিট

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

‘বুলেট ট্রেন’ সিনেমার পোস্টার

‘বুলেট ট্রেন’ সিনেমার পোস্টার (ছবি: ফেসবুক)

অস্কারজয়ী অভিনেতা ব্র্যাড পিট ‘বুলেট ট্রেন’ নিয়ে ঢাকায় আসছেন। এটি সুদর্শন এই তারকার নতুন সিনেমা। আগামী ৫ আগস্ট যুক্তরাষ্ট্রসহ বিশ্বের বিভিন্ন দেশে মুক্তি পেতে যাচ্ছে এটি। একই দিন থেকে ঢাকার স্টার সিনেপ্লেক্সে দেখা যাবে হলিউডের আলোচিত এই সিনেমা।

২০১০ সালে প্রকাশিত জাপানি উপন্যাস ‘মারিয়া বিটল’ অবলম্বনে ‘বুলেট ট্রেন’ পরিচালনা করেছেন ‘ডেডপুল টু’ এবং ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’-এর পরিচালক ডেভিড লিচ। গল্পে জাপানের টোকিও শহর থেকে মরিওকা শহরের ট্রেন স্টপেজ পর্যন্ত চলা একটি বুলেট ট্রেনে পাঁচজন ভাড়াটে খুনির দেখা হবে। নিজ নিজ মিশন নিয়ে বুলেট ট্রেনে ওঠে তারা। কিন্তু একসময় বোঝা যায়, তাদের কাজ পরস্পরের সঙ্গে জড়িত। তখনই শুরু হয় তুলকালাম কান্ড। পাঁচ আততায়ীর মধ্যে অন্যতম ব্র্যাড পিট।

ব্র্যাড পিট

ব্র্যাড পিট (ছবি: ফেসবুক)

ব্র্যাড পিটের সঙ্গে ট্রেনে সওয়ার হবেন আমেরিকান অভিনেত্রী সান্ড্রা বুলক। গত মার্চে মুক্তিপ্রাপ্ত ‘দ্য লস্ট সিটি’তে দেখা গেছে তাদের। সেই সিনেমার প্রধান নায়ক চেনিং টেটাম ‘বুলেট ট্রেন’-এ আছেন। এছাড়া অভিনয় করেছেন জোয়ি কিং, অ্যারন টেলর-জনসন, ব্রায়ান টাই হেনরি, জাজি বিৎজ, মাইকেল শ্যানন, লগ্যান লারম্যান, অ্যান্ড্রু কোজিসহ অনেকে।

সিনেমাওয়ালা প্রচ্ছদ