Connect with us

বলিউড

মা হতে চলেছেন বিপাশা বসু

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

বিপাশা বসু ও করণ সিং গ্রোভার

বিপাশা বসু ও করণ সিং গ্রোভার (ছবিঃ ফেসবুক)

মা হতে যাচ্ছেন বিপাশা বসু, বলিউড মহলে মাসখানেক ধরেই শোনা যাচ্ছিল এমন গুঞ্জন। যদিও সেইসময়ে মুখে কুলুপ এঁটেছিলেন বলিউডের এই অভিনেত্রী। শেষমেশ বিয়ের ৬ বছর পর সুখবর দিলেন বিপাশা।
বেবিবাম্প নিয়ে স্বামী করণ সিং গ্রোভারের সঙ্গে শেয়ার করলেন প্রেমমাখা ছবি।
যেখানে বিপাশার পরনে লম্বা সাদা শার্ট। খোলা বোতামের মাঝখান থেকে উঁকি দিচ্ছে অন্তঃসত্ত্বা বিপাশার স্ফিতোদর। চোখেমুখে মা হওয়ার উচ্ছ্বাস। পাশেই দাঁড়িয়ে করণ সিং গ্রোভার। একটি ছবিতে তাকে দেখা গেল বিপাশার বেবিবাম্পে চুমু এঁকে দিতে। আবার কোনও ফ্রেমে অন্তঃসত্ত্বা স্ত্রীয়ের পেটে হাত দিয়ে আগলে রাখতে।
বিপাশা বসু ও করণ সিং গ্রোভার

বিপাশা বসু ও করণ সিং গ্রোভার (ছবিঃ ফেসবুক)

স্বামীর সঙ্গে এমন প্রেমময় ছবি শেয়ার করে আবেগঘন বার্তাও দিয়েছেন নায়িকা।
বলিউডের এই অভিনেত্রী লিখেছেন, “আমাদের জীবনের গণ্ডীতে এক নতুন পর্ব, নতুন সময়, নতুন আলোর দিশা আসতে চলেছে। আমরা যেমন ছিলাম, তার থেকে খানিকটা আরও সম্পূর্ণ করে দিল। আমরা নিজেদের মতো করে জীবনে পথচলা শুরু করেছিলাম। তারপর একে-অপরের সঙ্গে দেখা। সেখান থেকে একে-একে দুই হলাম। খুব শিগগিরই তিনজন হতে চলেছি। আমাদের ভালোবাসার ফল। আমাদের সন্তান খুব তাড়াতাড়ি আমাদের টিমে যোগ দিতে চলেছে।”
যোগ করে এই অভিনেত্রী আরও লিখেছেন, “আপনাদের নিঃস্বার্থ ভালবাসার জন্য অসংখ্য ধন্যবাদ। আপনাদের প্রার্থনা যেমন ছিল, তেমনটাই আজীবন থাকুক। আমাদের জীবনের একটা অংশ হওয়ার জন্য আপনাদের অনেক ধন্যবাদ। দুর্গা দুর্গা..।”
২০১৬ সালে সাত পাকে বাঁধা পড়েন বিপাশা-করণ।
Advertisement

সিনেমাওয়ালা প্রচ্ছদ