Connect with us

বলিউড

রণবীরের সঙ্গে বিচ্ছেদের গুঞ্জনে যা বললেন দীপিকা

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন

রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন (ছবি: ইনস্টাগ্রাম)

রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের ভালোবাসার শুরুটা হয়েছিলো ২০১৩ সালে রামলীলা সিনেমার সেট থেকে। এরপর দীর্ঘ পাঁচ বছর মন দেওয়া-নেওয়ার পর ২০১৮ সালে বিয়ের বন্ধনে জড়ান এই রণবীর-দীপিকা।

ভালোবাসা থেকে শুরু করে বৈবাহিক জীবন কোন কিছু নিয়েই প্রকাশ্যে কথা বলতে খুব একটা পছন্দ করেন না দীপিকা পাড়ুকোন। কিন্তু গত কয়েকদিনে ভারতীয় সংবাদমাধ্যমগুলোর প্রকাশিত প্রতিবেদনে জানা গেছে, রণবীর-দীপিকার দাম্পত্য জীবন নাকি খুব একটা ভালো যাচ্ছে না। তবে এসব কিছুই মিথ্যা বলে দাবি করেছেন দীপিকা।

রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন

রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন (ছবি: ইনস্টাগ্রাম)

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া দীপিকা পাড়ুকোনকে তাদের দাম্পত্যের বিচ্ছেদ নিয়ে প্রশ্ন করলে বলিউডের এই অভিনেত্রী জানান, তিনি (রণবীর সিং) এমন একজন মানুষ যিনি এখন তো আছেনই এবং ভবিষ্যতেও আমার জীবনের গুরুত্বপূর্ণ ব্যক্তি হয়ে থাকবেন। আর এই সত্যি কখনও পাল্টাবে না।

এদিকে, রণবীর-দীপিকার দাম্পত্যের বিচ্ছেদের গুঞ্জনের মাঝেই সম্প্রতি মণিষ মালহোত্রার নকশা করা পোশাক পরে র্যাম্পে হাঁটতে দেখা গেছে এই তারকা দম্পতিকে।

মণিষ মালহোত্রার নকশা করা পোশাকে রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন

মণিষ মালহোত্রার নকশা করা পোশাকে রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন (ছবি: ইনস্টাগ্রাম)

দীপিকা বর্তমানে ব্যস্ত আছেন ‌পাঠান সিনেমার শুটিং নিয়ে। এতে তার সহশিল্পী হিসেবে আরও রয়েছেন শাহরুখ খান ও জন আব্রাহাম। এছাড়াই হৃতিকের বিপরীতে ফাইটার নামের একটি সিনেমায় দেখা যাবে এই বলি সুন্দরীকে।

সিনেমাওয়ালা প্রচ্ছদ