Connect with us

বলিউড

শাহরুখের এইট-প্যাকস অ্যাব, দীপিকার ‘বেশরম রঙ’

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

দীপিকা পাড়ুকোন ও শাহরুখ খান

‘বেশরম রঙ’ গানে দীপিকা পাড়ুকোন ও শাহরুখ খান (ছবি: যশরাজ ফিল্মস)

‘পাঠান’ সিনেমার প্রথম গান প্রকাশিত হলো। এতে বলিউড সুপারস্টার শাহরুখ খানকে এইট-প্যাকস অ্যাব ও অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকে বিকিনিতে দেখা গেছে। গানের কিছু দৃশ্যে তাদের উষ্ণ রসায়ন বেশ উপভোগ্য।

গানটির দৃশ্যে হলুদ, সোনালি, বেগুণি-সবুজসহ পাঁচটি ভিন্ন পোশাকে হাজির হয়েছেন দীপিকা। অন্যদিকে শাহরুখ সবুজ, অফ-হোয়াইট ও কালো জামা ব্যবহার করেছেন।

‘বেশরম রঙ’ গানের শুটিং হয়েছে স্পেনের মাইয়র্কা দ্বীপ, আন্দালুসিয়া অঞ্চলের হেরেস দে লা ফ্রন্তেরা শহর ও বন্দরনগরী কাদিসে। এর শুরুতে স্প্যানিশ ভাষা ব্যবহার হয়েছে। নৃত্য পরিচালনা করেছেন বৈভবী মার্চেন্ট। গানটির সুর ও সংগীত পরিচালনা করেছেন বিশাল দাড়লানি ও শেখর রাভজিয়ানি। তারা এতে কণ্ঠও দিয়েছেন। এছাড়া গেয়েছেন গেয়েছেন শিল্পা রাও ও ক্যারালিসা মন্টেইরো। এর কথা লিখেছেন কুমার।

দীপিকা পাড়ুকোন

‘বেশরম রঙ’ গানে দীপিকা পাড়ুকোন (ছবি: যশরাজ ফিল্মস)

বলিউডের সবচেয়ে জনপ্রিয় পর্দা জুটির মধ্যে শাহরুখ-দীপিকা অন্যতম। এর আগে ‘ওম শান্তি ওম’ (২০০৭), ‘চেন্নাই এক্সপ্রেস’ (২০১৩) ও ‘হ্যাপি নিউ ইয়ার’ (২০১৪) সিনেমায় একসঙ্গে অভিনয় করেন তারা। ৯ বছর পর আবার তাদের একফ্রেমে দেখা যাবে।

‘বেশরম রঙ’ গানে শাহরুখ খান (ছবি: যশরাজ ফিল্মস)

গত ২ নভেম্বর শাহরুখের জন্মদিনে ‘পাঠান’-এর টিজার প্রকাশিত হয়। মুক্তির দিন যত ঘনিয়ে আসছে, ততোই যেন সিনেমাটি নিয়ে উত্তেজনা বাড়ছে। ‘বেশরম রঙ’ সেই উন্মাদনার পালে নতুন হাওয়া নিয়ে এলো নিঃসন্দেহে।

দীপিকা পাড়ুকোন

‘বেশরম রঙ’ গানে দীপিকা পাড়ুকোন (ছবি: যশরাজ ফিল্মস)

যশরাজ ফিল্মসের প্রযোজনায় ‘পাঠান’ সিনেমায় গোয়েন্দা চরিত্রে অভিনয় করেছেন শাহরুখ খান। খলচরিত্রে দেখা যাবে জন আব্রাহামকে। আগামী বছরের ২৫ জানুয়ারি হিন্দি, তামিল ও তেলুগু ভাষায় মুক্তি পাবে সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এটি।

সিনেমাওয়ালা প্রচ্ছদ