Connect with us

বলিউড

শাহরুখ-পুত্রের প্রশ্ন, ‘আমি কি এসব শাস্তির প্রাপ্য’

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

আরিয়ান খান
আরিয়ান খান (ছবি: সংগৃহীত)

বলিউড বাদশা শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খানকে মাদক চোরাচালানের অভিযোগ থেকে সম্প্রতি মুক্তি দিয়েছে ভারতের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি)। এবার সংস্থাটির একজন কর্মকর্তা জানালেন, জিজ্ঞাসাবাদের সময় তাদের কী বলেছেন এই তরুণ।

এনসিবির পরিচালক সঞ্জয় সিং মামলাটির বিশেষ তদন্তকারী দলের (এসআইটি) নেতৃত্ব দেন। প্রাথমিক তদন্তের সময় তিনি আরিয়ানসহ অন্য প্রত্যেক অভিযুক্তের সঙ্গে পৃথকভাবে কথা বলেন।

আরিয়ান খান

আরিয়ান খান (ছবি: টুইটার)

ভারতের সর্বাধিক প্রচারিত ইংরেজি ম্যাগাজিন ইন্ডিয়া টুডেকে সঞ্জয় সিং জানান, আরিয়ানের মন্তব্য ছিলো- তার সঙ্গে এমন আচরণ করা হচ্ছে যেন তিনি একজন আন্তর্জাতিক মাদক পাচারকারী! শাহরুখ-পুত্র প্রশ্ন তুলেছিলেন, ‘আমার বিরুদ্ধে মাদক ব্যবসায় লগ্নি করার অভিযোগ কি হাস্যকর নয়?’ তার আরও দাবি ছিলো, মাদক না পাওয়ার পরও এনসিবি কর্মকর্তারা তাকে আটক করেছে।

সঞ্জয় সিং আরও জানিয়েছেন, আরিয়ান তার কাছে জানতে চেয়েছিলেন- মাদকের সঙ্গে জড়িত থাকার কোনও প্রমাণ না থাকার পরও এতদিন জেলে থাকা তার প্রাপ্য কিনা। তিনি বলেন, ‘স্যার, আমার সঙ্গে খুব অন্যায় করেছেন এবং আমার ভাবমূর্তি নষ্ট করেছেন। আমাকে কেন জেলে থাকতে হলো? আমি কি সত্যি এসবের প্রাপ্য?’

আরিয়ান খান

আরিয়ান খান (ছবি: টুইটার)

গত বছরের ২ অক্টোবর রাতে মাঝসমুদ্রে গোয়াগামী কর্ডেলিয়া ক্রুজ জাহাজে মাদককাণ্ডের অভিযোগে অভিযান চালায় এনসিবি’র একটি দল। তখন আরিয়ানসহ আটজনকে আটক করে এই সংস্থা। তার বিরুদ্ধে মাদক পাচার এবং আন্তর্জাতিক মাদক ব্যবসার সঙ্গে জড়িত থাকার অভিযোগ তোলা হয়।

আরিয়ান এবং মামলার অন্য আসামি আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধামেচাকে ২৮ অক্টোবর জামিন দেয় মুম্বাই হাইকোর্ট।

সিনেমাওয়ালা প্রচ্ছদ