Connect with us

ওটিটি

শুটিং করতে গিয়ে প্রেমে পড়েছেন তারা

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

তামান্না ভাটিয়া (ছবি: ইনস্টাগ্রাম)

ভারতীয় অভিনেত্রী তামান্না ভাটিয়া ও অভিনেতা বিজয় ভার্মা ডুবে ডুবে জল খাচ্ছেন অনেকদিন ধরে। দু’জনে চুটিয়ে প্রেম করলেও এতোদিন মুখ খোলেননি। অবশেষে বিজয়ের সঙ্গে সম্পর্কে জড়ানোর কথা আনুষ্ঠানিকভাবে স্বীকার করেছেন তামান্না। তিনি রাখঢাক না রেখে নিশ্চিত করেছেন, ‘লাস্ট স্টোরিস টু’ সিনেমায় একসঙ্গে অভিনয়ের সময় শুটিং সেটে তাদের প্রেম পাখা মেলেছে।

এক সাক্ষাৎকারে বিজয়ের সঙ্গে সম্পর্ক নিয়ে কথা বলেছেন তামান্না। ৩৩ বছর বয়সী এই তারকা বলেন, ‘সহশিল্পী হলেই কেউ কারও প্রতি আকৃষ্ট হয়ে যায়, আমি এটা মনে করি না। কারণ অনেকের বিপরীতে অভিনয় করেছি আমি। আমার মনে হয়, একান্তই ব্যক্তিগত অনুভূতি জন্মালে কেউ কারও প্রেমে পড়ে। পেশার অংশ হিসেবে একসঙ্গে কাজ করলেই প্রেম জন্মায় না। আমি বলতে চাই, একসঙ্গে কাজ করা প্রেমে পড়ার কারণ হতে পারে না।’

বিজয় ভার্মা ও তামান্না ভাটিয়া (ছবি: ইনস্টাগ্রাম)

তামান্না যোগ করেন, ‘বিজয় এমন একজন যাকে আমি সত্যিই খুঁজেছি। ও এমন একজন যার সঙ্গে আমার বাঁধন আপনাআপনি জড়িয়ে গেছে। সে এমন একজন, যে সমস্ত ভাবনা ফেলে আমার কাছে এসেছে। তারপর আমার জন্যও ভাবনা ফেলে রাখা খুব সহজ হয়ে গেলো। আমার নিজের একটি জগত আছে, যেখানে এসে একজন মানুষ আমাকে বুঝতে পেরেছে। সে এমন একজন, আমি যার নিবিড় যত্ন নিই। ও আমার আনন্দের জায়গা।’

তামান্না ভাটিয়া (ছবি: ইনস্টাগ্রাম)

তামান্না ভাটিয়া ও ৩৭ বছর বয়সী বিজয় ভার্মাকে প্রায়ই মুম্বাইয়ে একসঙ্গে দেখা যায়। লুকোচুরির চেষ্টা করলেও একটি ভিডিওতে দেখা গেছে, গোয়াতে ইংরেজি নববর্ষের পার্টিতে তারা একে অপরকে চুম্বন করছেন।

তামান্না ভাটিয়া (ছবি: ইনস্টাগ্রাম)

চারটি পৃথক গল্পের সংকলন ‘লাস্ট স্টোরিস টু’ পরিচালনা করেছেন অমিত রবীন্দরনাথ শর্মা, কঙ্কনা সেন শর্মা, আর. বালকি এবং সুজয় ঘোষ। নেটফ্লিক্সে আগামী ২৯ জুন এটি মুক্তি পাবে। এতে আরো অভিনয় করেছেন কাজল, ম্রুনাল ঠাকুর, অম্রুতা সুভাষ, অঙ্গদ বেদি, কুমুদ মিশ্র, নীনা গুপ্তা, তিলোত্তমা সোম।

সিনেমাওয়ালা প্রচ্ছদ