Connect with us

ছবি ও কথা

সাগরঘেষা সুইমিং পুলে কৌশানি, ছবি তুলেছেন কে?

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

ভারতের বাংলা সিনেমার নায়িকা কৌশানি মুখার্জি এখন ছুটিতে। বেড়ানোর ফাঁকে সুইমিং পুলে তোলা কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে আলোচনায় এসেছেন তিনি।

প্রকৃতির কাছাকাছি আপন মনে সময় কাটিয়েছেন কৌশানি মুখার্জি। তার পেছনে সাগর। দূরে পাহাড়ের হাতছানি।

সুইমিং পুলে তোলা ছবি শেয়ার দিয়ে কৌশানি লিখেছেন, ‘আমার যোগ্যতা ও ব্যর্থতা সবকিছুই আমার নিজের। আমার জীবন নিয়ে মাথাব্যথা আমার, অন্য কারো নয়।’

কৌশানির ছবিগুলো দেখে এক ভক্তের মন্তব্য, ‘পানিতে আগুন!’ আরেকজন লিখেছেন, ‘আজ তো হৃদয়ে আগুন লাগিয়ে দিলেন!’

২০১৫ সালে রাজ চক্রবর্তীর ‘পারবো না আমি ছাড়তে তোকে’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় কৌশানি মুখার্জির। এতে তার বিপরীতে দেখা যায় বনি সেনগুপ্তকে। সেই থেকে বাস্তবে তাদের প্রেম। তবে বিয়ের ব্যাপারে এখনো চূড়ান্ত কিছু জানাননি তারা। ধারণা করা হচ্ছে, ছবিগুলো তুলেছেন বনি।

বনি ও কৌশানি জুটি বেশ কিছু সিনেমায় কাজ করেছেন। এগুলো হলো রাজীব কুমার বিশ্বাসের ‘তোমাকে চাই’ (২০১৭), রবি কিনাগির ‘জিও পাগলা’ (২০১৭), রাজা চন্দার ‘গার্লফ্রেন্ড’ (২০১৮), অনুপ সেনগুপ্তের ‘জানবাজ’ (২০১৯), অভিজিৎ গুহ ও সুদেষ্ণা রয়ের ‘বিয়ে ডটকম’ (২০২০), সুজিত মণ্ডলের ‘তুমি আসবে বলে’ (২০২১), প্রার্জুন মজুমদারের ‘অন্তর্জাল’ (২০২২), সায়ন্তন ঘোষালের ‘হীরকগড়ের হীরে’, রোহান সেনের ‘শুভ বিজয়া’ (২০২২), হরনাথ চক্রবর্তীর ‘ডাল বাতি চুরমা’ (২০২৩), কৃষ্ণেন্দু চ্যাটার্জির ‘হাঙ্গামা ডটকম’ (২০২৩), দেবরাজ সিনহার ‘সব করো প্রেম করো না’ (২০২৩)।

কৌশানিকে সর্বশেষ রাজ চক্রবর্তীর পরিচালনায় জিফাইভের ‘আবার প্রলয়’ ওয়েব সিরিজে দেখা গেছে।

মন্তব্য করতে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সিনেমাওয়ালা প্রচ্ছদ