Connect with us

গান বাজনা

সিলেটের বন্যাদুর্গতদের জন্য গাইবেন ইমরান

সিনেমাওয়ালা রিপোর্টার

Published

on

ইমরান মাহমুদুল

ইমরান মাহমুদুল (ছবি: ফেসবুক)

সিলেটের বন্যাদুর্গতদের সহায়তায় গাইবেন জনপ্রিয় সংগীতশিল্পী ইমরান মাহমুদুল। রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার (আইসিসিবি) ৪ নম্বর মিলনায়তনে আগামী ১ জুলাই অনুষ্ঠিত হবে এই কনসার্ট। এর শিরোনাম দ্য হাইপ ফেস্টিভ্যাল।

বুধবার (২২ জুন) সোশ্যাল মিডিয়ায় ইমরান জানিয়েছেন, কনসার্ট থেকে প্রাপ্ত লাভের টাকা বৃহত্তর সিলেটের বন্যাদুর্গতদের সহায়তায় দেওয়া হবে। তার পোস্ট থেকে জানা যায়, বৃহস্পতিবার (২৩ জুন) রাত ৯টা থেকে কনসার্টের টিকিট www.buyherenow.com.bd লিংকে পাওয়া যাবে।

কনসার্টে আরও সংগীত পরিবেশন করবেন হৃদয় খান, মিলা, জেফার, তাশফি, মিঠুন চাকরা, ডিজে সনিকা, জালালি সেট ও ব্ল্যাক জ্যাং। এছাড়া থাকছেন অভিনেত্রী নুসরাত ফারিয়া।

ইমরান মাহমুদুল

ইমরান মাহমুদুল (ছবি: ফেসবুক)

আগামী সপ্তাহে ইমরানের ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে নতুন একটি মিউজিক ভিডিও। এতে তার সঙ্গে মডেল হয়েছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সারিকা সাবরিন। তবে গানটি নতুন নয়। ৯ বছর আগে মুক্তিপ্রাপ্ত ‘পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনি’ সিনেমার ‘আমি নিঃস্ব হয়ে যাবো’ নতুন আঙ্গিকে গেয়েছেন ইমরান। সম্প্রতি এফডিসিতে বানানো সেটে শুটিং করেছেন তারা।

পদ্মা সেতু নিয়ে অফিসিয়াল থিম সংয়ে বিভিন্ন প্রজন্মের শিল্পীদের পাশাপাশি কণ্ঠ দিয়েছেন ইমরান। আগামী ২৫ জুন এটি প্রকাশ হবে। গানটির অন্য কণ্ঠশিল্পীরা হলেন সাবিনা ইয়াসমিন, রফিকুল আলম, রেজওয়ানা চৌধুরী বন্যা, কুমার বিশ্বজিৎ, মমতাজ বেগম, বাপ্পা মজুমদার, দিলশাদ নাহার কনা, নিশিতা বড়ুয়া ও কিশোর দাশ।

ইমরান মাহমুদুল

ইমরান মাহমুদুল (ছবি: ফেসবুক)

পদ্মা সেতু গানের কথা লিখেছেন গীতিকবি কবির বকুল। সুর ও সংগীত পরিচালনা করেছেন কিশোর দাশ। সেতু মন্ত্রণালয় ও বাংলাদেশ শিল্পকলা একাডেমির আয়োজনে রবিবার (১২ জুন) গানটির ভিডিও ধারণ করা হয়েছে পদ্মা সেতুতে।

সম্প্রতি হিন্দি একটি গান গেয়েছেন ইমরান। এর শিরোনাম ‘ম্যায়নু দাস্তু’। তার গাওয়া গানটির মিউজিক ভিডিও দুই সপ্তাহে ২০ লাখ বারের বেশি দেখা হয়েছে ইউটিউবে। রজতের লেখায় এটি সুর করেছেন রাহুল ও অঞ্জন। এতে মডেল হয়েছেন অনুজ সাইনি ও নন্দানি শর্মা।

সিনেমাওয়ালা প্রচ্ছদ