Connect with us

বিশ্বসংগীত

শুটিংয়ে অল্পের জন্য রক্ষা পেলেন এআর রাহমানের ছেলে

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

এআর আমিন ও এআর রাহমান (ছবি: ইনস্টাগ্রাম)

অস্কারজয়ী সুরস্রষ্টা এআর রাহমানের ছেলে এআর আমিন অল্পের জন্য রক্ষা পেলেন। শুটিং সেটে ঝাড়বাতি পড়ে বড় দুর্ঘটনা ঘটতে যাচ্ছিল। তখন কয়েক ইঞ্চি দূরত্বে ছিলেন তিনি।

দুর্ঘটনার কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন এআর আমিন। একইসঙ্গে সৃষ্টিকর্তাকে ধন্যবাদ জানিয়ে তিনি লিখেছেন, ‘আমি নিরাপদ ও বেঁচে আছি। এজন্য সর্বশক্তিমান, আমার বাবা-মা, পরিবার, শুভাকাঙ্ক্ষী এবং আমার আধ্যাত্মিক শিক্ষকের কাছে কৃতজ্ঞতা জানাই।’

এরপর ঘটনার বিবরণে এআর আমিন উল্লেখ করেন, ‘মাত্র তিন রাত আগে একটি গানের শুটিং করছিলাম। ক্যামেরার দিকেই তখন মনোযোগ ছিলো আমার। ভেবেছিলাম যথাযথ নিরাপত্তা ব্যবস্থা রাখা হয়েছে সেটে। হঠাৎ একটি ক্রেনে বাঁধা সব ঝাড়বাতি নিচে পড়ে যায়। তখন আমি ঘটনাস্থলের ঠিক মাঝখানে ছিলাম। কয়েক ইঞ্চি কিংবা কয়েক সেকেন্ড এদিক-ওদিক হলেই পুরোটা আমার মাথায় পড়তো। এখনো সেই মানসিক অস্থিরতা কাটেনি।

 

View this post on Instagram

 

A post shared by “A.R.Ameen” (@arrameen)

ছেলের এই ঘটনায় এআর রাহমান শুটিং সেটে আরো সুরক্ষা ব্যবস্থা রাখার আহ্বান জানিয়েছেন। তিনি বলেন, ‘কয়েকদিন আগে আমার ছেলে এআর আমিন একটি মারাত্মক দুর্ঘটনা থেকে রক্ষা পেয়েছে। মুম্বাইয়ের ফিল্ম সিটিতে তখন কেউ আহত হয়নি আলহামদুলিল্লাহ। আমাদের শিল্পের বিকাশ হচ্ছে। তাই সেটে ও বিভিন্ন লোকেশনে বিশ্বমানের সুরক্ষা মানের জন্য আমাদের সোচ্চার হতে হবে।’

এআর রাহমান জানান, শুটিংয়ে দুর্ঘটনায় বীমা কোম্পানি এবং প্রযোজনা সংস্থা গুডফেলাস স্টুডিও পৃথকভাবে তদন্ত করছে।

২০১৫ সালে তামিল সিনেমা ‘ও কাদাল কানমানি’র মাধ্যমে প্লেব্যাকে অভিষেক হয় এআর আমিনের। বাবার মতো বিভিন্ন ভাষায় গান করছেন তিনি। সবশেষ ‘আতরাঙ্গি রে’ সিনেমার তামিল সংস্করণে ‘সুরাভাল্লি পন্নু’ গানটি গেয়েছেন এই তরুণ।

সিনেমাওয়ালা প্রচ্ছদ