Connect with us

হলিউড

‘আয়রন ম্যান’ থেকে ভিলেন ডক্টর ডুম হচ্ছেন রবার্ট ডাউনি জুনিয়র

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

সান দিয়েগো কমিক-কনে রবার্ট ডাউনি জুনিয়র (ছবি: এক্স)

‘আয়রন ম্যান’ তারকা রবার্ট ডাউনি জুনিয়র চমকে দিলেন ভক্তদের। মারভেল কমিকসের অন্যতম পরাক্রমশালী ভিলেন ডক্টর ভিক্টর ভন ডুম রূপে বড় পর্দায় আসার ঘোষণা দিয়েছেন তিনি। জাদুবিদ্যা ও বিজ্ঞান উভয় ক্ষেত্রে এই চরিত্রের দক্ষতার জুড়ি নেই। এর মধ্য দিয়ে পাঁচ বছর পর আবার মারভেল দুনিয়ায় দেখা যাবে অস্কারজয়ী এই তারকাকে। 

গতকাল (২৭ জুলাই) সান দিয়েগো কমিক-কনে হল-এইচ প্যানেলে হাজির হন ৫৯ বছর বয়সী রবার্ট ডাউনি জুনিয়র। তিনি বলেন, ‘জটিল চরিত্রে অভিনয় করতে ভালো লাগে আমার।’ তখন ভক্তরা তার নাম ধরে শোরগোল করছিলো। অনুষ্ঠানে ছিলেন মারভেল স্টুডিওসের সভাপতি কেভিন ফাইগি।

সান দিয়েগো কমিক-কনে রবার্ট ডাউনি জুনিয়র (ছবি: এক্স)

মারভেল সিনেম্যাটিক ইউনিভার্সের ‘অ্যাভেঞ্জার্স: ডুমসডে’ (মে, ২০২৬) ও ‘অ্যাভেঞ্জার্স: সিক্রেট ওয়ারস’ (মে, ২০২৭) ছবি দুটিতে থাকবেন রবার্ট ডাউনি জুনিয়র। এগুলো পরিচালনা করবেন রুশো ভ্রাতৃদ্বয়। তাদের পরিচালিত ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’ (২০১৯) সিনেমায় টনি স্টার্ক তথা আয়রন ম্যান চরিত্রের মৃত্যু দেখানো হয়। ২০০৮ সাল থেকে ১১ বছর আয়রন ম্যানের ভূমিকায় দেখা গেছে তাকে।

সান দিয়েগো কমিক-কনে রবার্ট ডাউনি জুনিয়র (ছবি: এক্স)

নতুন দুটি ‘অ্যাভেঞ্জার্স’ মুক্তির আগে দর্শকদের তিনটি সিনেমা উপহার দেবে মারভেল স্টুডিওস। এগুলোর তারকারা সান দিয়েগো কমিক-কনে হাজির হন। তারা হলেন ‘ক্যাপ্টেন আমেরিকা: ব্রেভ নিউ ওয়ার্ল্ড’ সিনেমার অ্যান্থনি ম্যাকি ও হ্যারিসন ফোর্ড, ‘দ্য ফ্যান্টাস্টিক ফোর: ফার্স্ট স্টেপস’ তারকা ভ্যানেসা কার্বি ও পেদ্রো পাসকাল ও ‘থান্ডারবোল্টস’-এর ফ্লোরেন্স পিউ ও ডেভিড হারবার।

পড়া চালিয়ে যান
মন্তব্য করতে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement

সিনেমাওয়ালা প্রচ্ছদ