Connect with us

ঢালিউড

এবার শাকিব-ইধিকা জুটির ‘বরবাদ’

সিনেমাওয়ালা রিপোর্টার

Published

on

শাকিব খান, ইধিকা পাল (ছবি: ভার্সেটাইল মিডিয়া, ইনস্টাগ্রাম)

‘প্রিয়তমা’র পর ঢালিউড সুপারস্টার শাকিব খানের সঙ্গে আবার জুটি বাঁধছেন ওপার বাংলার অভিনেত্রী ইধিকা পাল। তাদের নতুন সিনেমার নাম ‘বরবাদ’। ভারতের মুম্বাইয়ে আগামী ২৫ সেপ্টেম্বর থেকে টানা এক মাস শুটিং করবেন তারা।

‘বরবাদ’ পরিচালনা করবেন ছোট পর্দার নির্মাতা মেহেদী হাসান হৃদয়। এটি তার প্রথম সিনেমা। বেশকিছু নাটক তৈরি করে হাত পাকিয়েছেন তিনি। অ্যাকশন ও প্রেমের সম্মিলনে বড় ক্যানভাসে গল্প ও চিত্রনাট্য লিখেছেন এই তরুণ। এতে একটি চরিত্রে অভিনয় করবেন মিশা সওদাগর।

‘ও প্রিয়তমা’ গানের দৃশ্যে ইধিকা পাল ও শাকিব খান (ছবি: ভার্সেটাইল মিডিয়া)

কলকাতার স্টার জলসার ‘কপালকুণ্ডলা’, জি বাংলার ‘রিমলি’ ও ‘পিলু’ ধারাবাহিকের সুবাদে টেলিভিশন অঙ্গনের পরিচিত মুখ ছিলেন ইধিকা পাল। হিমেল আশরাফ পরিচালিত ‘প্রিয়তমা’র মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয়েছে তার। প্রথম সিনেমাতেই অভাবনীয় সাফল্য পেয়েছেন তিনি। এর সুবাদে পশ্চিমবঙ্গের তারকা দেবের বিপরীতে ‘খাদান’ সিনেমার মাধ্যমে টালিউডে অভিষেক হতে যাচ্ছে তার। এছাড়া বাংলাদেশের হাসিবুর রেজা কল্লোলের ‘কবি’তে অভিনয় করেছেন তিনি। এছাড়া তার হাতে আছে সাইফ চন্দন পরিচালিত ও আরশাদ আদনান প্রযোজিত ‘সাহেব’। নতুন দুটি সিনেমাতেই নায়ক থাকছেন শরিফুল রাজ।

‘প্রিয়তমা’র দৃশ্যে ইধিকা পাল ও শাকিব খান (ছবি: ভার্সেটাইল মিডিয়া)

এদিকে অনন্য মামুন পরিচালনায় শাকিবের নতুন সিনেমা ‘দরদ’ চলতি বছরেই মুক্তি পাওয়ার কথা। এতে শাকিবের সঙ্গে প্রথমবার জুটি বেঁধেছেন বলিউড অভিনেত্রী সোনাল চৌহান। বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনায় তৈরি হয়েছে ‘দরদ’। এর প্রযোজক হিসেবে ভারতের এসকে মুভিজের সঙ্গে আছে বাংলাদেশের কামাল মোহাম্মদ কিবরিয়ার কিবরিয়া ফিল্মস ও অনন্য মামুনের অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট।

Advertisement

সিনেমাওয়ালা প্রচ্ছদ