Connect with us

বলিউড

তামান্নার খুশির কারণ কী

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

তামান্না ভাটিয়া

তামান্না ভাটিয়া (ছবি: ইনস্টাগ্রাম)

‘বাহুবলী: দ্য বিগিনিং’‌ সিনেমার সুবাদে অনেক প্রশংসা কুড়িয়েছেন ভারতীয় অভিনেত্রী তামান্না ভাটিয়া। ২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত এই সিনেমায় অবন্তিকা চরিত্রে দেখা গেছে তাকে। কেবল নারীসুলভ সৌন্দর্যই নয়, এসএস রাজামৌলির পরিচালনায় এতে যোদ্ধা রূপও ফুটিয়ে তুলেছিলেন তিনি। এখনো সেই সিনেমার জন্য মানুষ তাকে অভিনন্দন জানায়।

তামান্না ভাটিয়া

অবন্তিকা চরিত্রে তামান্না ভাটিয়া (ছবি: ইনস্টাগ্রাম)

গত মাসে অনুষ্ঠিত ৭৫তম কান ফিল্ম ফেস্টিভ্যালে এমনই একটি অভিজ্ঞতা হলো তামান্নার। এবারই প্রথম কানসৈকতে পা ফেলেন তিনি। সেখানে ভারতসহ বিভিন্ন দেশের তারকাশিল্পীদের দেখা পেয়েছেন। এরমধ্যে তার কাছে সবচেয়ে স্মরণীয় হয়ে থাকলো অস্কারজয়ী সুরকার ও সংগীত পরিচালক এ আর রাহমানের সঙ্গে সাক্ষাৎ।

এ আর রাহমান ও তামান্না ভাটিয়া

এ আর রাহমান ও তামান্না ভাটিয়া (ছবি: ইনস্টাগ্রাম)

৩২ বছর বয়সী এই তারকা বলেন, “তার সঙ্গে দেখা করতেই তিনি অবন্তিকা চরিত্রে আমার অভিনয়ের প্রশংসা করছিলে। তিনি জানান, তার ছেলেকে কয়েকবার ছবিটি দেখিয়েছেন। তখন আমার খুব খুশি লাগছিলো। তিনি আরও উল্লেখ করেন, তার নতুন সিনেমার একটি চরিত্র অবন্তিকা চরিত্র থেকে অনুপ্রেরণা নিয়ে সাজানো হয়েছে। অবন্তিকার চরিত্র তাকে অনুপ্রাণিত করেছে জেনে আমি আপ্লুত।”

তামান্না ভাটিয়া

ফ্রান্সের কান শহরে তামান্না ভাটিয়া (ছবি: ইনস্টাগ্রাম)

তামান্না আরও বলেন, “এ আর রাহমানের মতো একজন ব্যক্তিত্বের কাছ থেকে যখন এমন প্রশংসা আসে তখন শিল্পী হিসেবে আত্মবিশ্বাস বেড়ে যায়। তিনি সৃজনশীল কাজের প্রতীক এবং আমরা সবাই তার সৃষ্টিতে ডুবে যাই। সুতরাং,তার মতো কারও প্রশংসা শোনা আমার জন্য পরম পাওয়া। এ আর রাহমানে আমি মুগ্ধ হয়েছি। তার সঙ্গে কথোপকথন চিরকাল মনে পড়বে।”

সিনেমাওয়ালা প্রচ্ছদ