Connect with us

গান বাজনা

ঐশীর অন্যরকম হলুদ সন্ধ্যা, কাল বিয়ে

সিনেমাওয়ালা রিপোর্টার

Published

on

শামসুল আরেফিন জিলানি সাকিব ও ফাতেমা তুজ জোহরা ঐশী (ছবি: টিএম রেকর্ডস)

কণ্ঠশিল্পী ফাতেমা তুজ জোহরা ঐশী ও শামসুল আরেফিন জিলানি সাকিবের গায়ে হলুদ অনুষ্ঠান হয়ে গেলো অন্যরকম আবহে। একঝাঁক সংগীতশিল্পীর অংশগ্রহণে গতকাল (৩১ মে) এর আয়োজন করে টিএম রেকর্ডস ও গানবাংলা।

ঐশীর প্রয়াত বাবা আব্দুল মান্নান মিয়ার একটি চিঠি পড়ার মধ্য দিয়ে শুরু হয় অনুষ্ঠান। বাবার লিখে যাওয়া কথা শুনে কান্নায় ভেঙে পড়েন ঐশী। তবে মেঘ কাটতে দেরি হয়নি। লুইপার মজার উপস্থাপনায় মঞ্চে হাজির হন সংগীতশিল্পী পারভেজ সাজ্জাদ। একে একে মজার সব পরিবেশনায় অংশ নেন আনিকা, লুইপা, তূর্য, নাবিলা, সজল, পূজা, নাদিয়া ডোরা, নিলয় প্রমুখ।

ঐশীর গায়ে হলুদে সংগীতশিল্পীরা (ছবি: টিএম রেকর্ডস)

মজার মজার গানে ঐশীর সতীর্থ সংগীতশিল্পীরাই হয়ে ওঠেন নাচিয়ে। এতে অংশ নেন ঐশী এবং হবু বর জিলানিও। নৈশভোজের পর মঞ্চে গিটার হাতে তুলে নেন টিএম রেকর্ডসের স্বত্বাধিকারী কৌশিক হোসেন তাপস। তার সঙ্গে যুক্ত হয়ে একে একে গান পরিবেশন করেন শিল্পীরা। গান গেয়েছেন ঐশীও।

ফারজানা মুন্নি, শামসুল আরেফিন জিলানি সাকিব, ফাতেমা তুজ জোহরা ঐশী ও কৌশিক হোসেন তাপস (ছবি: টিএম রেকর্ডস)

ঐশী বলেন, ‘আমার মা-বাবার পরে কৌশিক হোসেন তাপস ভাইয়া ও মুন্নী ভাবি আমাকে সন্তানের মতো সংগীতাঙ্গনে সহযোগিতা করেছেন। তাদের ঘিরে আমাদের সংগীতশিল্পীদের যে বলয়, সেটি আমাদের টিএম পরিবার। গায়ে হলুদের এমন আনন্দঘন মুহূর্ত উপহার দেওয়ায় টিএম পরিবার ও গানবাংলাকে অনেক ধন্যবাদ।’

শামসুল আরেফিন জিলানি সাকিব ও ফাতেমা তুজ জোহরা ঐশী (ছবি: টিএম রেকর্ডস)

গায়ে হলুদের আয়োজনে হবু বর-কনেকে আশীর্বাদ জানিয়েছেন জিলানির বাবা কাজী শামসুল আলম ও মা আঞ্জুমান আরা হারুন, ঐশীর মা নাসিমা মান্নান, কৌশিক হোসেন তাপস ও ফারজানা মুন্নী দম্পতি, মাইলসের গিটারশিল্পী-গায়ক হামিন আহমেদসহ দুই পরিবারের অনেকেই।

শামসুল আরেফিন জিলানি সাকিব ও ফাতেমা তুজ জোহরা ঐশী (ছবি: টিএম রেকর্ডস)

আড়াই বছরের পরিচয় ও বন্ধুত্বের পর গত ২ এপ্রিল আংটিবদল করেন ঐশী ও জিলানি। সংগীতশিল্পী পরিচয়ের বাইরে ঐশী একজন চিকিৎসক। অন্যদিকে জিলানি পড়াশোনা শেষ করে যুক্ত হয়েছেন একটি ওষুধ প্রস্তুতকারক প্রতিষ্ঠানে। পাশাপাশি অভিনয় ও মডেলিং করেন তিনি।

আগামীকাল (২ জুন) সন্ধ্যা ৭টায় ঢাকার একটি ভেন্যুতে ঐশী-জিলানির বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। অনুষ্ঠানে সংগীতাঙ্গনের অনেকে আসবেন বলে আশা করা হচ্ছে।

সিনেমাওয়ালা প্রচ্ছদ