Connect with us

বলিউড

কাইথি-বিক্রম-লিও পরিচালকের প্যান-ইন্ডিয়ান সিনেমায় আমির

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

আমির খান (ছবি: এক্স)

বলিউড সুপারস্টার আমির খান ভক্তদের জন্য চমকপ্রদ খবর! বহুল প্রত্যাশিত একটি প্যান-ইন্ডিয়ান সিনেমায় অভিনয়ের ব্যাপারে তার সঙ্গে জোর আলোচনা চলছে। এটি পরিচালনা করবেন লোকেশ কানাগারাজ। ‘কাইথি’ (২০১৯), ‘বিক্রম’ (২০২২) ও ‘লিও’ (২০২৩) সিনেমাগুলো ৩৮ বছর বয়সী এই নির্মাতার বানানো। এর সুবাদে নিজেকে ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম শীর্ষস্থানীয় নির্মাতা হিসেবে প্রতিষ্ঠিত করেছেন তিনি।

তেলুগু বিনোদনমূলক নিউজ পোর্টাল আকাশবাণী এক প্রতিবেদনে জানিয়েছে, লোকেশ কানাগারাজের সঙ্গে কাজ করতে বেশ আগ্রহী আমির। সব ঠিক থাকলে শিগগিরই এতে চুক্তিবদ্ধ হবেন তিনি। তার আশা, নাম চূড়ান্ত না হওয়া এই সিনেমা সারা ভারতে সাড়া ফেলবে এবং স্মরণীয় হয়ে থাকবে। মিথরি মুভি মেকারসের প্রযোজনায় তৈরি হবে এটি।

লোকেশ কানাগারাজ এখন ‘কুলি’ নামের একটি সিনেমা নির্মাণ করছেন। এতে মুখ্য চরিত্রে থাকছেন দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত।

আমির খান ও লোকেশ কানাগারাজ (ছবি: এক্স)

এদিকে আমির খান অনেকদিন ধরে প্রযোজনায় মনোযোগী। সম্প্রতি ৫৯ বছর বয়সী এই তারকা প্রযোজিত ‘লাপাতা লেডিস’ দর্শকদের মন জয় করেছে। কিরণ রাও পরিচালিত সিনেমাটি কয়েকদিন আগে ভারতের সুপ্রিম কোর্টে প্রদর্শিত হয়েছে।

আমিরের হাতে এখন আছে ‘সিতারে জমিন পার’ নামের একটি সিনেমা। চলতি বছরের ডিসেম্বরে বড়দিন উপলক্ষে মুক্তি পাবে এটি। আর. এস. প্রসন্ন পরিচালিত এই সিনেমায় আমিরের সঙ্গে অভিনয় করবেন জেনেলিয়া ডি’সুজা। স্প্যানিশ সিনেমা ‘চ্যাম্পিয়ন্স’ (২০১৮) অবলম্বনে তৈরি হয়েছে এর চিত্রনাট্য। একজন অহংকারী কোচকে ঘিরে সিনেমাটির গল্প। তাকে শাস্তি হিসেবে প্রতিবন্ধীদের নিয়ে বাস্কেটবলের স্পেশাল অলিম্পিকস টিম গঠনে বাধ্য করা হয়।

আমির খান (ছবি: এক্স)

২০২২ সালের ১১ আগস্ট মুক্তি পাওয়া ‘লাল সিং চাড্ডা’র মাধ্যমে আমির খানকে সর্বশেষ বড় পর্দায় দেখা গেছে। হলিউড তারকা টম হ্যাঙ্কস ‘ফরেস্ট গাম্প’ সিনেমার এই হিন্দি রিমেক বক্স অফিসে কাঙ্ক্ষিত সাফল্য না পাওয়ায় অভিনয় থেকে বিরতি নেন তিনি।

পড়া চালিয়ে যান
মন্তব্য করতে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement

সিনেমাওয়ালা প্রচ্ছদ