Connect with us

টালিউড

সুনিধিকে খুনের হুমকি দিয়ে প্রতারকরা হাতিয়ে নিলো ৫ লাখ টাকা

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

সুনিধি নায়েক (ছবি: জয়িতা আফরিন)

সাইবার জালিয়াতির শিকার হলেন ওপার বাংলার রবীন্দ্রসংগীত শিল্পী সুনিধি নায়েক। শান্তিনিকেতনের পূর্বপল্লীতে সিবিআই পরিচয়ে প্রাণনাশের হুমকি দিয়ে তার কাছ থেকে প্রায় সাড়ে পাঁচ লাখ ভারতীয় রুপি হাতিয়ে নিয়েছে প্রতারকরা। এ ঘটনায় শান্তিনিকেতনে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। 

সুনিধি বাংলাদেশের সংগীতশিল্পী অর্ণবের স্ত্রী। তিনি বিশ্বভারতীর সংগীত ভবনের সাবেক ছাত্রী। নিজের শিক্ষা প্রতিষ্ঠানের শিকড়ের টানে মাঝে মধ্যে শান্তিনিকেতনে যান সুনিধি। সেজন্য পূর্বপল্লীতে একটি বাড়ি ভাড়া নিয়েছেন এই গায়িকা। গত ১১ সেপ্টেম্বর ঘরে একাই ছিলেন তিনি। সেদিন বাড়ির বাইরে অপরিচিত এক ব্যক্তির ঘোরাফেরা চোখে পড়ে তার। সেই সাইবার অপরাধীরা ‘হায়দরাবাদের সিবিআই’ পরিচয়ে ভিডিও কলের মাধ্যমে তাকে প্রাণনাশের হুমকি দেয়। এমনকি সুনিধির ছবি ডার্ক ওয়েবে ছড়িয়ে দেওয়ার হুমকি শুনিয়েছে তারা।

সায়ান চৌধুরী অর্ণব ও সুনিধি নায়েক (ছবি: ফেসবুক)

সুনিধির ভাড়াবাড়ির ১০০ মিটারের মধ্যে শান্তিনিকেতন থানা ও এসডিপি অফিস অবস্থিত। ঘটনার পর স্থানীয় বন্ধুদের মাধ্যমে থানায় অভিযোগ করেন সুনিধি। তার অভিযোগের পরিপ্রেক্ষিতে সাইবার অপরাধ দমন শাখার আওতায় তদন্ত শুরু হয়েছে শান্তিনিকেতন থানায়।

জানা গেছে, ১১ সেপ্টেম্বর অপরিচিত নম্বর থেকে ফোনে সুনিধিকে বলা হয়, তার বিরুদ্ধে ব্যাংকের আর্থিক তছরুপের অভিযোগ রয়েছে। এ কারণে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা তার ওপর ছয়-সাত মাস ধরে নজরদারি চালাচ্ছে। এরপরেই ফোনের অপর প্রান্ত থেকে জানানো হয় তাকে গ্রেফতার করা হচ্ছে। পরে প্রাণনাশের হুমকি পেয়ে আতঙ্কিত হয়ে পড়েন গায়িকা। এরপর বাধ্য হয়ে পরদিন ১২ সেপ্টেম্বর দুষ্কৃতিকারীদের অ্যাকাউন্টে ৫ লাখ ভারতীয় রুপি পাঠিয়ে দেন তিনি। টাকা পেয়েই অজ্ঞাত ব্যক্তিরা যোগাযোগ বিচ্ছিন্ন করে দেয়।

সুনিধি নায়েক (ছবি: ফেসবুক)

সুনিধি প্রথমে ভেবেছিলাম অপরিচিত নম্বর থেকে সত্যিই হয়তো হায়দরাবাদের সিবিআই পুলিশ ফোন করেছেন। কারণ তার ও তার বাবার ব্যাংক অ্যাকাউন্টের সমস্ত তথ্য জানে প্রতারকরা। তার অভিযোগ, প্রতারকরা তার ফোন হ্যাক করা হয়েছে বলে জানায়। তিনি কাউকে মেসেজ কিংবা ফোন করলে তারা জেনে যাচ্ছে।

সুনিধি নায়েক (ছবি: ফেসবুক)

সুনিধি বলেন, ‘আমি যদি মুখ খুলি তাহলে নরেশ গোয়েল নামের একজন আমাকে মেরে ফেলবে এবং আমার ছবি ডার্ক ওয়েবে ছেড়ে দেবে, এসব হুমকি দেওয়া হয় আমাকে।  হিন্দি ও ইংরেজিতে কথা বলছিলো তারা।’

সুনিধি নায়েক (ছবি: ফেসবুক)

আর্থিক প্রতারণার শিকার হয়ে শান্তিনিকেতনের নিরাপত্তা নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন সুনিধি। তিনি বলেন, ‘গত তিন দিন ধরে খুব ভয়ে ছিলাম। এখন তদন্ত চলছে। আমি টাকা ফেরত চাই। এছাড়া অপরাধীদের শাস্তি চাই। একইসঙ্গে নিরাপত্তাও চাই।’

পড়া চালিয়ে যান
মন্তব্য করতে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement

সিনেমাওয়ালা প্রচ্ছদ