Connect with us

বলিউড

গোবিন্দর পায়ে ১০টি সেলাই, গুলিবিদ্ধ হওয়ার বর্ণনায় সন্তুষ্ট নয় পুলিশ

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

গোবিন্দ (ছবি: এক্স)

বলিউড অভিনেতা গোবিন্দর ডান পায়ে ১০টি সেলাই করতে হয়েছে। তার হাঁটু থেকে ঠিক দুই ইঞ্চি নিচে গুলি লেগে জখম হয়েছে। তবে চিকিৎসকরা সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘হিরো নম্বর ওয়ান’ এখন ভালো আছেন। ৬০ বছর বয়সী এই তারকা মুম্বাইয়ের কৃতি কেয়ার হাসপাতালে চিকিৎসাধীন আছেন। 

গোবিন্দের ম্যানেজার শশী সিংহ জানান, গতকাল (১ অক্টোবর) ভোরে বাসায় নিজের পিস্তলের গুলিতে আহত হন নায়ক। কলকাতার উদ্দেশ্যে বিমানবন্দরের দিকে রওনা দেওয়ার আগে আনুমানিক ভোর ৪টা ৪৫ মিনিটে অঘটন ঘটে। তড়িঘড়ি তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

গোবিন্দর ভাগ্নে ক্রুষ্ণা অভিষেক হাসপাতাল থেকে ফিরে সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘মামা এখন অনেকটা ভালো আছেন। তার জন্য প্রার্থনা করায় আপনাদের সবাইকে ধন্যবাদ। তিনি দ্রুত সুস্থ হয়ে উঠবেন আশা করি।’

গোবিন্দ (ছবি: এক্স)

৬০ বছর বয়সী এই অভিনেতা নিজের কাছে লাইসেন্সপ্রাপ্ত রিভলবার রাখেন। কলকাতায় যাওয়ার আগে ব্যক্তিগত পিস্তল তুলে রাখতে গিয়ে হাত থেকে পড়ে গুলি ছুটে এসে তার পায়ে লাগে। তৎক্ষণাৎ প্রচুর রক্তক্ষরণ হওয়ার কারণে যন্ত্রণায় লুটিয়ে পড়েন তিনি।

গোবিন্দ (ছবি: এক্স)

পুরো ঘটনার তদন্ত শুরু করেছে জুহু থানার পুলিশ। তাদের কাছে গোবিন্দ জানান, প্রায় ২০ বছরের পুরনো পিস্তল পরিষ্কার করার জন্য হাতে নিয়েছিলেন তিনি। তখন ‘আনলকড’ ছিলো রিভলবার। কিন্তু তার এই বক্তব্যে অসঙ্গতি রয়েছে মনে করে সন্তুষ্ট নয় পুলিশ।

গোবিন্দর মেয়ে টিনা আহুজাকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। তিনি এখন হাসপাতালে বাবার পাশে আছেন। প্রিয় তারকার আহত হওয়ার খবরে হাসপাতালের বাইরে ভিড় করেছেন ভক্তরা।

সিনেমাওয়ালা প্রচ্ছদ