Connect with us

বলিউড

চরিত্রের প্রয়োজনে কখনো যে কাজ করবেন না জানভি

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

জানভি কাপুর (ছবি: ইনস্টাগ্রাম)

বড় পর্দার তারকারা চরিত্রের প্রয়োজনে ওজন বাড়ানো-কমানোসহ অনেক কিছুই করেন। কেউ কেউ মাথার চুল ছেটে ফেলেন, কেউবা ন্যাড়া হয়ে যান। তবে যত লোভনীয় প্রস্তাবই হোক না কেন, বলিউড অভিনেত্রী জানভি কাপুর একটি কাজ কখনোই করবেন না। মা প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীকে সেই কথা দিয়েছেন তিনি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে জানভিকে প্রশ্ন করা হয়, এমন কোন কাজ চরিত্রের প্রয়োজনে কখনো করবেন না? ২৭ বছর বয়সী এই তারকা উত্তরে জানান, কোনো চরিত্রের জন্য প্রয়োজন হলেও মাথার সব চুল কেটে ন্যাড়া হতে পারবেন না। কারণ শ্রীদেবীর কাছে তার এই মেয়ের লম্বা চুল দেখতে ভালো লাগতো।

জানভি কাপুর (ছবি: ইনস্টাগ্রাম)

জানভি অভিনীত ‘উলাঝ’ গতকাল মুক্তি পেয়েছে। নতুন সিনেমাটির পরিচালক সুধাংশু সারিয়া নায়িকাকে ছোট করে চুল কাটতে বলেছিলেন। কিন্তু জানভি কাটেননি। তার যুক্তি হলো, এখন তো প্রযুক্তির মাধ্যমেই ন্যাড়া মাথা দেখানো যায়।

‘দেবারা: পার্ট ওয়ান’ সিনেমায় জানভি কাপুর (ছবি: যুবাসুধা আর্টস)

চুল কাটার ঘটনায় মায়ের কাছে বকুনি খেয়েছিলেন জানভি। ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত নিজের প্রথম সিনেমা ‘ধাড়াক’-এর শুটিং চলাকালে চুল কেটেছিলেন তিনি। তখন তাকে শ্রীদেবী খুব বকে দেন। তার কড়া নির্দেশ ছিলো, কোনো চরিত্রের প্রয়োজনেই চুল কাটা যাবে না।

‘উলাঝ’ সিনেমায় ভারতীয় কূটনীতিক সুহানা ভাটিয়া চরিত্রে অভিনয় করেছেন জানভি। এর ক্লাইম্যাক্স দৃশ্যের জন্য ভোপালের ব্যস্ততম ও সরু রুক্ষ্ম রাস্তায় খালি পায়ে ১ হাজার মিটার দৌড়াতে হয়েছে তাকে। তখন চোট পেয়েছিলেন তিনি।

‘দেবারা: পার্ট ওয়ান’ সিনেমায় জুনিয়র এনটিআর ও জানভি কাপুর (ছবি: যুবাসুধা আর্টস)

এদিকে ‘দেবারা: পার্ট ওয়ান’ সিনেমার মাধ্যমে তেলুগু নায়িকা হিসেবে অভিষেক হতে যাচ্ছে জানভির। এতে জুনিয়র এনটিআরের বিপরীতে দেখা যাবে তাকে। আগামী ৫ আগস্ট সিনেমাটির একটি গান প্রকাশ হবে। কোরাতালা সিভা পরিচালিত সিনেমাটি মুক্তি পাবে আগামী ২৭ সেপ্টেম্বর।

Advertisement

সিনেমাওয়ালা প্রচ্ছদ