Connect with us

ছবি ও কথা

জন্মাষ্টমীতে রাধার সাজে তামান্না

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

অভিনেত্রী তামান্না ভাটিয়া ভক্তদের অবাক করে দিলেন! জন্মাষ্টমী উপলক্ষে হিন্দু দেবী ও ভগবান শ্রীকৃষ্ণের প্রিয়তমা রাধা সেজেছেন তিনি। একটি পোশাক ব্র্যান্ডের প্রচারের স্বার্থে তার এই অবয়ব। রাধার বেশে তোলা কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন নায়িকা। এগুলোতে প্যাস্টেল থিমের লেহেঙ্গা ও রঙিন শাড়িতে ফুটে উঠেছে তার নির্মল সৌন্দর্য।

নতুন ফটোশুটের অভিজ্ঞতা সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিয়েছেন তামান্না। তিনি মনে করেন, এখন পর্যন্ত এটাই তার স্মরণীয় বিজ্ঞাপনি প্রচারমূলক কাজ।

তামান্নার শেয়ার করা ছবিগুলোতে দেখা যাচ্ছে, বন ও সবুজের পটভূমিতে বৃন্দাবনের গোপিকাদের সঙ্গে রাধা ও ভগবান শ্রীকৃষ্ণের মনোহর মুহূর্তগুলো পরিবেশন করা হয়েছে।

৩৪ বছর বয়সী এই তারকা ইনস্টাগ্রামে লিখেছেন, ‘নিঃসন্দেহে এটি আমার ১৮ বছরের ক্যারিয়ারে সেরা বিজ্ঞাপনি কাজ। আমিসহ সংশ্লিষ্ট সবাই পুরোটা সময় প্রশান্তি ও আরাধনার মধ্যে ছিলাম। তীব্র গরম সত্ত্বেও প্রতিটি শুট ভালোবাসা ও যত্নে পরিপূর্ণ ছিল।’

তামান্না ইনস্টাগ্রামে অনুভূতি জানাতে যোগ করেছেন, ‘রাধাকে মূর্ত করার সময় অতীন্দ্রিয় সংযোগ অনুভব করেছি। তখন মনে হয়েছে, এর পেছনে একটি ঐশ্বরিক শক্তি আছে। ছবিগুলোতে সেই ঐশ্বর্য স্পষ্ট হয়ে উঠেছে। ভালোবাসার প্রতিটি পর্ব সুন্দরভাবে ফুটিয়ে তোলা হয়েছে এই প্রচারমূলক কাজে।’

এদিকে ‘স্ত্রী টু’র আইটেম গান ‘আজ কি রাত’-এর তালে নেচে প্রশংসা কুড়িয়েছেন তামান্না। সবুজ পোশাকে তার রূপে মুগ্ধ হয়েছেন দর্শকরা। সিনেমাটির অভাবনীয় ব্যবসায়িক সাফল্যের পেছনে এই নাচ-গানের বড় ভূমিকা আছে বলে মনে করা হচ্ছে।

গত ১৫ আগস্ট ‘স্ত্রী টু’র পাশাপাশি বড় পর্দায় মুক্তি পেয়েছে তামান্না ভাটিয়া অভিনীত ‘বেদা’। এতে তার সহশিল্পী জন আব্রাহাম ও শর্বরী বাগ।

তামান্নার হাতে এখন আছে তেলুগু ভাষার সুপারন্যাচারাল থ্রিলার সিনেমা ‘ওদেলা টু’, ওয়েব সিরিজ ডেয়ারিং পার্টনারস’।

Advertisement

সিনেমাওয়ালা প্রচ্ছদ