Connect with us

ঢালিউড

জাতীয় চলচ্চিত্র পুরস্কার অনুষ্ঠান সঞ্চালনায় ফিরছেন ফেরদৌস ও পূর্ণিমা

সিনেমাওয়ালা রিপোর্টার

Published

on

ফেরদৌস ও পূর্ণিমা (ছবি: ফেসবুক)

জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০২২ বিতরণ করা হবে জমকালো আয়োজনে। আগামী ১৪ নভেম্বর ঢাকার আগারগাঁওয়ে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের হল অব ফেমে মঞ্চ মাতাবেন তারকারা। অনুষ্ঠানটি সঞ্চালনা করবেন চিত্রনায়ক ফেরদৌস ও চিত্রনায়িকা পূর্ণিমা। এ নিয়ে চতুর্থবার জুটি হয়ে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অনুষ্ঠান উপস্থাপনা করবেন তারা।

বাংলাদেশ টেলিভিশনের স্টুডিওতে মহড়া শুরু হয়েছে। এবারের আয়োজনে নতুন ও পুরনো দিনের গানের তালে নাচবেন তারকারা। সাদিয়া ইসলাম মৌ, নুসরাত ফারিয়া, মাহিয়া মাহি ও তমা মির্জার একক নৃত্য পরিবেশন করবেন। দ্বৈত নাচে অংশ নেবেন সাইমন সাদিক-প্রার্থনা দীঘি, আদর আজাদ-পূজা চেরি, সোহানা সাবা-গাজী নূর ও জায়েদ খান-আঁচল। কোরিওগ্রাফি করছেন ইভান শাহরিয়ার সোহাগ।

ফেরদৌস ও পূর্ণিমা (ছবি: ফেসবুক)

‘প্রিয়তমা’ সিনেমার জনপ্রিয় গান ‘ও প্রিয়তমা’ গেয়ে শোনাবেন বালাম ও কোনাল। তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সার্বিক তত্ত্বাবধানে প্রায় এক ঘণ্টার সাংস্কৃতিক অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করবে বাংলাদেশ টেলিভিশন (বিটিভি)।

সম্প্রতি ঘোষণা করা হয়েছে বিজয়ীদের নাম। তাদের হাতে পুরস্কার তুলে দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ।

এবার আজীবন সম্মাননা পাচ্ছেন অভিনেতা খসরু ও অভিনেত্রী রোজিনা। ‘হাওয়া’ সিনেমার জন্য সেরা অভিনেতার পুরস্কার পাচ্ছেন চঞ্চল চৌধুরী। সেরা অভিনেত্রী হয়েছেন যৌথভাবে জয়া আহসান (বিউটি সার্কাস) ও রিকিতা নন্দিনী শিমু (শিমু)।

সিনেমাওয়ালা প্রচ্ছদ