Connect with us

টেলিভিশন

দীপ্ত টিভিতে ‘শাবনূর সপ্তাহ’

সিনেমাওয়ালা রিপোর্টার

Published

on

শাবনূর (ছবি: ফেসবুক)

ঢালিউডে একসময় ব্যস্ততম অভিনেত্রী ছিলেন শাবনূর। তিনি এখন অস্ট্রেলিয়াপ্রবাসী। তবে তার জনপ্রিয়তা কমেনি। দর্শকরা এখনো এই তারকার সিনেমা দেখেন ছোট পর্দায়। বেসরকারি চ্যানেল দীপ্ত টিভি এবার টানা একসপ্তাহ (৩ আগস্ট থেকে ৯ আগস্ট) প্রতিদিন দুপুর ২টায় শাবনূরের একটি করে মোট ৭টি সিনেমা দেখাবে।

আগামীকাল (৩ আগস্ট) থাকছে আরিফ মাহমুদ পরিচালিত ‘খেয়া ঘাটের মাঝি’। এতে শাবনূরের বিপরীতে অভিনয় করেছেন ফেরদৌস। ৪ আগস্ট দেখানো হবে ওয়াকিল আহমেদের ‘ভুলোনা আমায়’। ত্রিভুজ প্রেমের এই সিনেমায় শাবনূরের বিপরীতে আছেন আমিত হাসান ও বাপ্পারাজ।

এফ আই মানিকের ‘দুই বধূ এক স্বামী’ রয়েছে ৫ আগস্ট। এতে অভিনয় করেছেন মান্না, মৌসুমী ও শাবনূর। এফ আই মানিক পরিচালিত ‘স্বামী স্ত্রীর যুদ্ধ’ প্রচার হবে ৬ আগস্ট। এতে আছেন মান্না, শাবনূর ও পূর্ণিমা।

আগামী ৭ আগস্ট থাকছে আবিদ হাসান বাদল পরিচালিত ‘তুমি শুধু তুমি’। এতে শাবনূরের বিপরীতে অভিনয় করেছেন রিয়াজ ও অমিত হাসান। ৮ আগস্ট দেখানো হবে নারগিস আক্তারের ‘চার সতীনের ঘর’। অভিনয়ে আলমগীর, ববিতা, দিতি, শাবনূর, ময়ূরী।

শাবনূর সপ্তাহের শেষ দিন (৯ আগস্ট) রয়েছে শাহ মো. সংগ্রাম পরিচালিত ‘বলবো কথা বাসর ঘরে’। এতে শাবনূরের পাশাপাশি আছেন শাকিব খান, সাহারা, ওমর সানি।

Advertisement

সিনেমাওয়ালা প্রচ্ছদ