Connect with us

গান বাজনা

ধ্রুব মিউজিক স্টেশনের ছয় বছর পূর্তি

সিনেমাওয়ালা রিপোর্টার

Published

on

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)

পথচলার ছয় বছর পূর্ণ করে সাত বছরে পা রাখলো ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)। ২০১৭ সালের ২৫ ফেব্রুয়ারি বাংলা গানের প্রসার এবং তারুণ্যের স্বপ্নকে আরও রাঙাতে যাত্রা শুরু করে অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠানটি।

যাত্রার শুরু থেকে ধ্রুব মিউজিক স্টেশন প্রকাশ করতে থাকে মানসম্পন্ন গান। এর অংশ হিসেবে দেশের কিংবদন্তি সংগীতশিল্পী থেকে শুরু করে নতুন প্রতিভাবানদের গান উপহার দিয়েছে প্রতিষ্ঠানটি। সেগুলো দর্শক-শ্রোতাদের গ্রহণযোগ্যতা পেয়েছে। ফলে ধ্রুব মিউজিক স্টেশন হয়ে ওঠে সংগীতের নির্ভরতার নাম।

 

ষষ্ঠ বর্ষপূর্তিতে প্রতিষ্ঠানটির স্বত্ত্বাধিকারী

ধ্রুব গুহ (ছবি: ডিএমএস)

বলেন, ‘বিগত দিনগুলোর মতো আগামীতেও দেশের গুণী শিল্পীদের নিয়ে কাজ করবে ধ্রুব মিউজিক স্টেশন। পাশাপাশি নতুন প্রতিভাবানদের নিয়ে কাজ করা অব্যাহত রাখবে। আশা করি, আগামীতেও সবার অকৃত্রিম ভালোবাসা ও সহযোগিতা নিয়ে এগিয়ে যেতে চাই আমরা।’

সম্প্রতি প্রকাশিত হয়েছে ধ্রুব গুহ’র নতুন গান ‘দাগা’। এটি লিখেছেন ও সুর করেছেন প্রিন্স রুবেল। সংগীতায়োজনে তরিক আল ইসলাম। গানটির গল্পনির্ভর মিউজিক ভিডিও নির্মাণ করেছেন শুভব্রত সরকার। গল্প লিখেছেন মৌমিতা বিশ্বাস। ভিডিওতে অভিনয় করেছেন আকাশ ও রিয়া। বিশেষ চরিত্রে আছেন তামুর। এছাড়া দেখা গেছে ধ্রুব গুহ’কে।

সিনেমাওয়ালা প্রচ্ছদ