Connect with us

টালিউড

নায়ক শান্ত ও প্রযোজক সেলিম খানের করুণ পরিণতিতে স্তব্ধ কৌশানি

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

শান্ত খান ও কৌশানি মুখার্জি (ছবি: শাপলা মিডিয়া)

স্তব্ধ টালিউডের অভিনেত্রী কৌশানি মুখার্জি। কারণ তার মুক্তি প্রতীক্ষিত একটি সিনেমার নায়ক শান্ত খান ও প্রযোজক সেলিম খানকে পিটিয়ে হত্যা করা হয়েছে। পশ্চিমবঙ্গের সংবাদমাধ্যম আনন্দবাজার অনলাইনকে তিনি বলেন, ‘আমি বিশ্বাস করতে পারছি না সত্যিই এটা ঘটেছে।’

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ঘটনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদত্যাগের পর জনরোষের মুখে পড়েন বাবা-ছেলে সেলিম খান ও শান্ত খান। আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা দেশ ছেড়ে যাওয়ার পর আরো অশান্তি দেখা দেয় বাংলাদেশ জুড়ে।

চাঁদপুর সদর উপজেলার লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ছিলেন সেলিম খান। গতকাল (৫ আগস্ট) এলাকা ছেড়ে চলে যাওয়ার সময় বালিয়া ইউনিয়নের ফরক্কাবাদ বাজারে জনরোষের মুখে পড়েন তিনি ও শান্ত খান। সেখান থেকে কোনোরকম রক্ষা পেলেও বাগাড়া বাজারে জনতার মুখোমুখি হন দুই জন। সেখানে পিটুনিতে বাবা-ছেলে মৃত্যুর কোলে ঢলে পড়েন।

‘বিক্ষোভ’ সিনেমায় শ্রাবন্তী চ্যাটার্জি ও শান্ত খান (ছবি: শাপলা মিডিয়া)

সেলিম খান ছিলেন প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার স্বত্বাধিকারী। প্রযোজনা প্রতিষ্ঠানটির ব্যানারে ২০২২ মুক্তি পায় শামীম আহমেদ রনি পরিচালিত ‘বিক্ষোভ’। এতে শান্ত খানের বিপরীতে অভিনয় করেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এরপর কৌশানির সঙ্গে ‘পিয়া রে’ সিনেমায় জুটি বাঁধেন শান্ত। এটি মুক্তির অপেক্ষায় আছে।

আনন্দবাজার অনলাইনকে কৌশানি বলেন, ‘আমার পাশাপাশি দেবসহ টালিউডের অনেকের সঙ্গে শাপলা মিডিয়ার সেলিম ভাইয়ের যোগাযোগ ছিলো। চাঁদপুরে শান্তর আলাদা একটা গ্রহণযোগ্যতা দেখেছি। ঢাকায় ঘোরানো থেকে শুরু করে সিম কার্ড কেনাসহ সবকিছুর ব্যবস্থা করে দিয়েছিলো সে। মানুষকে ভালোবাসতো শান্ত। আমার কাছে অভিনয়ের বিষয়ে পরামর্শ চাইতো। ভাবতেই পারছি না এমন করুণ পরিণতি।’

সেলিম খান ও শামীম আহমেদ রনির পরিচালনায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন অবলম্বনে ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করেন শান্ত খান। ২০২১ সালে মুক্তি পায় এটি।

পড়া চালিয়ে যান
মন্তব্য করতে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement

সিনেমাওয়ালা প্রচ্ছদ