Connect with us

বলিউড

নিজের পিস্তলের গুলি লেগে হাসপাতালে গোবিন্দ, কীভাবে হলো অঘটন

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

গোবিন্দ (ছবি: এক্স)

বলিউড অভিনেতা গোবিন্দ গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছেন। আজ (১ অক্টোবর) ভোরে নিজের বন্দুক থেকে গুলি বেরিয়ে তার শরীরে লেগে অনেক রক্তক্ষরণ হতে থাকে। ‘হিরো নম্বর ওয়ান’কে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে অস্ত্রোপচারের মাধ্যমে শরীর থেকে গুলি বের করা হয়েছে। 

আজই একটি অনুষ্ঠানে যোগ দিতে কলকাতায় আসার কথা ছিল গোবিন্দর। বিমানবন্দরে উদ্দেশ্যে মুম্বাইয়ের বাড়ি থেকে বের হওয়ার আগে আনুমানিক ভোর ৪টা ৪৫ মিনিটে অঘটন ঘটে। ৬০ বছর বয়সী এই তারকা নিজের কাছে লাইসেন্সপ্রাপ্ত রিভলবার রাখেন। কলকাতায় যাওয়ার আগে ব্যক্তিগত পিস্তলটি তুলে রাখতে গিয়ে হাত থেকে পড়ে গুলি ছুটে এসে তার পায়ে লাগে। তৎক্ষণাৎ যন্ত্রণায় লুটিয়ে পড়েন তিনি।

গোবিন্দ (ছবি: এক্স)

গোবিন্দের ম্যানেজার শশী সিংহ সংবাদ সংস্থাকে জানান, এখন হাসপাতালের আইসিইউতে গোবিন্দর অবস্থা একটু স্থিতিশীল। যদিও ৪৮ ঘণ্টা হাসপাতালেই থাকতে হবে তাকে। পুরো পরিবার তার সঙ্গে আছে।

গোবিন্দ (ছবি: এক্স)

সর্বশেষ ২০১৯ সালে ‘রঙিলা রাজা’ সিনেমায় দেখা গেছে গোবিন্দকে। এখন রাজনীতির ময়দানে ব্যস্ত তিনি। চলতি বছর লোকসভা নির্বাচনের আগে শিবসেনায় যোগ দিয়েছেন তিনি। ২০০৪ থেকে ২০০৯ সাল পর্যন্ত ভারতীয় ন্যাশনাল কংগ্রেসের সাংসদ ছিলেন এই তারকা।

সিনেমাওয়ালা প্রচ্ছদ