Connect with us

ওটিটি

নিশোর নতুন ওয়েব সিরিজের দুই নায়িকা

সিনেমাওয়ালা রিপোর্টার

Published

on

‘সাড়ে ষোল’ সিরিজে আফরান নিশো (ছবি: হইচই)

ভারতীয় ওটিটি প্ল্যাটফর্ম হইচইয়ের নতুন থ্রিলার সিরিজ ‘সাড়ে ষোল’র মাধ্যমে দর্শকদের সামনে হাজির হচ্ছেন অভিনেতা আফরান নিশো। আইনজীবী আশফাক রেজা চরিত্রে তার অবয়ব প্রকাশিত হয় ১০ দিন আগে। এবার প্রকাশ্যে এলো ইয়াছির আল হক পরিচালিত সিরিজটির অন্য চরিত্রগুলোর ফার্স্ট লুক।

‘সাড়ে ষোল’ সিরিজে জাকিয়া বারী মম (ছবি: হইচই)

তারকাবহুল ‘সাড়ে ষোল’তে নিশোর সঙ্গে থাকছেন দুই অভিনেত্রী। তাদের মধ্যে সাংবাদিক রিনি চরিত্রে জাকিয়া বারী মম এবং পাবলিক রিলেশনস অফিসার নাতাশার ভূমিকায় অভিনয় করেছেন আফিয়া তাবাসসুম বর্ণ। এছাড়া কর্পোরেট ম্যানেজার রাকিব চরিত্রে ইন্তেখাব দিনার, পুলিশ কর্মকর্তা আলতাফ চরিত্রে ইমতিয়াজ বর্ষণ, গাফফার চরিত্রে থাকছেন শাহেদ আলী।

‘সাড়ে ষোল’ সিরিজে আফিয়া তাবাসসুম বর্ণ (ছবি: হইচই)

রোমাঞ্চকর সিরিজটির গল্প হোটেল ভায়োলেট ইনের রহস্যময় সাড়ে ষোল তলায় ঘটে যাওয়া একটি মর্মান্তিক ঘটনাকে কেন্দ্র করে। বিশেষ ফ্লোরটিতে সমাজের নির্দিষ্ট একটি শ্রেণির মানুষের যাতায়াতের অনুমতি রয়েছে। ঘটনার বেড়াজালে এখানে আটকা পড়ে আইনজীবী আশফাক রেজা, যাকে পরিবারের লোকজন ছাড়া খুব কম মানুষ সহ্য করতে পারে। ভায়োলেট ইনের সাড়ে ষোল তলায় কঠিন চ্যালেঞ্জের মুখে পড়ে সে। ১২ ঘণ্টার মধ্যে নিজেকে নির্দোষ প্রমাণ করে খালাস পেতে হবে রেজাকে। সেই সঙ্গে ক্যান্সার আক্রান্ত স্ত্রী ও মেয়ের কাছে নিজের ভাবমূর্তি অটুট রাখতে হবে। কারণ ক্যারিয়ারের সবচেয়ে গুরুত্বপূর্ণ মামলার শুনানিতে তাকে হাজির থাকতে হবে। সে কি পারবে? কী হবে তার শেষ পরিণতি? এসব উত্তর নিয়ে আগামী ১৭ আগস্ট হইচইয়ে মুক্তি পাবে ‘সাড়ে ষোল’।

রিনি চরিত্রটি প্রসঙ্গে মম বলেন, ‘মেয়েটি শহরের তুখোড় টিভি সাংবাদিক। যেকোনো সময় তার হেড অব নিউজ হওয়ার সম্ভাবনা আছে। শহরের সব ক্ষমতাবান লোকজনের সঙ্গে রিনির ওঠা-বসা। ভায়লেট ইন হোটেলেও সে নিয়মিত যাতায়াত করে। সেখানকার সাড়ে ষোল তলায় রিনি কেন এসেছিলো সেই কারণ জানতে অপেক্ষা করতে হবে ১৭ আগস্ট পর্যন্ত।’

‘সাড়ে ষোল’ সিরিজে (বাঁ থেকে) ইন্তেখাব দিনার, শাহেদ আলী ও ইমতিয়াজ বর্ষণ (ছবি: হইচই)

আলতাফ চরিত্রটির ব্যাপারে ইমতিয়াজ বর্ষণ বলেন, ‘অনেকদিন পর বান্ধবীর আমন্ত্রণে ভায়োলেট ইনে যায় এ.ডি.সি. আলতাফ। হোটেলটির সাড়ে ষোল তলায় যে ঘটনার জট পেকেছে সেজন্য শহরজুড়ে হইচই শুরু হয়। আলতাফ সেগুলো কতখানি ঠেকাতে পারে দেখা যাক।’

‘কাইজার’ ওয়েব সিরিজের পর আবার হইচইয়ে দেখা যাবে আফরান নিশোকে। গেলো ঈদে রায়হান রাফী পরিচালিত ‘সুড়ঙ্গ’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয়েছে তার।

সিনেমাওয়ালা প্রচ্ছদ