Connect with us

ঢালিউড

ফেসবুকে ফলোয়ার সংখ্যায় সবাইকে ছাড়িয়ে শীর্ষে পরীমণি

সিনেমাওয়ালা রিপোর্টার

Published

on

পরীমণি (ছবি: ফেসবুক)

বড় পর্দার ক্যারিয়ারের চেয়ে চিত্রনায়িকা পরীমণির ব্যক্তিজীবন প্রায়ই আলোচনায় উঠে আসে। তাকে ঘিরে অনেকের আগ্রহ দেখা যায় হরহামেশা। ফলে সোশ্যাল মিডিয়ায় তার ফলোয়ার অনেকের চেয়ে বেশি। এবার এদিক দিয়ে রেকর্ড গড়েছেন তিনি। এমনকি বাংলাদেশ ক্রিকেটের পোস্টারবয় সাকিব আল হাসানকে ছাড়িয়ে গেছেন এই নায়িকা।

ফেসবুকে ফলোয়ার সংখ্যায় বাংলাদেশে অবস্থানরত সবার মধ্যে শীর্ষস্থান দখল করেছেন পরীমণি। এই প্রতিবেদন লেখা পর্যন্ত তার ফলোয়ার ১ কোটি ৬০ লাখ।

পরীমণি (ছবি: ফেসবুক)

বাংলাদেশে অবস্থানরত ব্যক্তিদের মধ্যে সাকিব আল হাসান লম্বা সময় ধরে ফেসবুকে ফলোয়ার সংখ্যায় এক নম্বরে ছিলেন। এখন তার ফলোয়ার ১ কোটি ৫০ লাখ।

পরীমণি (ছবি: ফেসবুক)

ফেসবুকে বাংলাদেশের বিনোদন অঙ্গনের তারকাদের মধ্যে অভিনেত্রী মেহজাবীন চৌধুরী ১ কোটি, অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব ৭৬ লাখ, তাসনিয়া ফারিণ ৬৯ লাখ, শাকিব খান ৬৯ লাখ, বিদ্যা সিনহা মিমের ৬৫ লাখ ফলোয়ার।

পরীমণি (ছবি: ফেসবুক)

এদিকে পরীমণি অভিনীত নতুন ওয়েব সিরিজ ‘রঙিলা কিতাব’ মুক্তির অপেক্ষায় আছে। হইচই-এর জন্য এটি পরিচালনা করেছেন অনম বিশ্বাস।

পরীমণি (ছবি: ফেসবুক)

পরীমণির হাতে ‘ডোডোর গল্প’ এবং কলকাতার দেবরাজ সিনহা পরিচালিত ‘ফেলুবক্সী’ সিনেমা দুটি আছে। ইতোমধ্যে এগুলোর শুটিং শেষ করেছেন তিনি।

ছেলের সঙ্গে পরীমণি (ছবি: ফেসবুক)

গত ১০ আগস্ট ছিলো পরীমণি ও শরিফুল রাজের ছেলে পুণ্য-রাজ্যর জন্মদিন। সুন্দরবনে একটি নৌকায় সন্তানের জন্মদিন উদযাপন করেন পরী।

Advertisement

সিনেমাওয়ালা প্রচ্ছদ