Connect with us

ফ্যান জোন

বন্যার্তদের জন্য ত্রাণ নিয়ে ফেনীতে তরুণ নির্মাতারা

সিনেমাওয়ালা রিপোর্টার

Published

on

(বাঁ থেকে) মুহাম্মদ মোস্তফা কামাল রাজ, সকাল আহমেদ, তুহিন হোসেন ও রাফাত মজুমদার রিংকু (ছবি: ফেসবুক)

‘মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য’— কালজয়ী গানের কথাগুলো যেন এখন বাস্তব। দেশের বিভিন্ন জেলার বানভাসি অসহায়দের তরে এগিয়ে এসেছেন সব শ্রেণিপেশার লোকজন। দুর্যোগ মোকাবিলায় যার যতটুকু সাধ্য আছে, দলমত নির্বিশেষে সবাই কিছু না কিছু অবদান রাখছেন। অনেকে ত্রাণ নিয়ে পৌঁছে দিচ্ছেন বন্যাদুর্গত এলাকায়। সেই দলে যোগ দিলেন বিনোদন অঙ্গনের তরুণ নির্মাতারা। তারা জোটবেঁধে ত্রাণ নিয়ে গেছেন ফেনীর দাগনভূঞায়। 

বন্যার্তদের জন্য রাজধানী ঢাকার কাওরান বাজার থেকে ত্রাণসামগ্রী কিনেছেন নির্মাতারা। এরমধ্যে রয়েছে শুকনো খাবার, স্যালাইন, বিশুদ্ধ পানি, আলু, তেল, চাল, ডাল, চিড়া, মুড়ি, ওষুধসহ নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র। সেসব পিকআপ ভ্যানে করে বন্যাকবলিত এলাকায় নেওয়া হয়েছে।

বন্যাদুর্গত এলাকায় সাজিন আহমেদ বাবু (ছবি: ফেসবুক)

ফেনীতে যাওয়া নির্মাতারা হলেন সকাল আহমেদ, মুহাম্মদ মোস্তফা কামাল রাজ, ইমেল হক, তুহিন হোসেন, সেতু আরিফ, রাফাত মজুমদার রিংকু, সাজিন আহমেদ বাবু, রাসেল আহমেদ, বিশ্বজিৎ দত্ত ও মোহন আহমেদ।

জানা গেছে, নিজেদের ত্রাণসামগ্রীর একটি অংশ বাংলাদেশ সেনাবাহিনীর ক্যাম্পে হস্তান্তর করেছেন নির্মাতারা। বাকি সব বস্তা নিজেরাই বিভিন্ন আশ্রয়কেন্দ্রে বিতরণ করছেন তারা।

পড়া চালিয়ে যান
মন্তব্য করতে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement

সিনেমাওয়ালা প্রচ্ছদ