Connect with us

ঢালিউড

বিপিএলে শাকিবের ‘ঢাকা ক্যাপিটালস’

সিনেমাওয়ালা রিপোর্টার

Published

on

ঢাকা ক্যাপিটালসের লোগো উন্মোচন করেছেন শাকিব খান (ছবি: ফেসবুক)

ঢালিউড সুপারস্টার শাকিব খান নিজের দল নিয়ে ক্রিকেট মাঠে হাজির হচ্ছেন। ১১তম বিপিএলে (বাংলাদেশ প্রিমিয়ার লীগ) থাকছে তার নতুন দল ঢাকা ক্যাপিটালস। দর্শকদের রায়ে ‘ঢাকা ক্যাপিটালস’ নামটি চূড়ান্ত করা হয়েছে। 

কসমেটিকস ও হোম কেয়ার পণ্য বাজারজাতকরণ প্রতিষ্ঠান রিমার্ক-হারল্যানের পরিচালক শাকিব। ঢাকা ক্যাপিটালস মূলত এই প্রতিষ্ঠান দেখভাল করবে। আজ (২ অক্টোবর) ঢাকার গুলশানে রিমার্ক-হারল্যানের হেড অফিসে বিপিএলের নতুন দলটির লোগো উন্মোচন করেন তিনি। এ সময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির নির্বাহী পরিচালক মামনুন ইমন, ঢাকা ক্যাপিটালসের সিইও আতিক ফাহাদ।

চলতি বছরের ডিসেম্বরে বিপিএলের নতুন আসর শুরু হওয়ার কথা রয়েছে। বিসিবি সভাপতি ফারুক আহমেদ কয়েকদিন আগে সংবাদমাধ্যমের সামনে এই তথ্য নিশ্চিত করেন।

শাকিব জানিয়েছেন, বিপিএলে দলের নাম চেয়ে সোশ্যাল মিডিয়ায় প্রচারণা চালানো হয়। এতে দেশ-বিদেশ থেকে অনেকে সাড়া দিয়েছেন। এজন্য তিনি উচ্ছ্বসিত। দর্শকদের মতামতের ভিত্তিতেই দলের নাম চূড়ান্ত করা হয়েছে ঢাকা ক্যাপিটালস।

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগে (আইপিএল) বলিউড সুপারস্টার শাহরুখ খান ছাড়াও অভিনেত্রী প্রীতি জিনতা, জুহি চাওলা, শিল্পা শেঠির বিভিন্ন দল রয়েছে। এর অংশ হিসেবে তাদের গ্যালারি ও মাঠে দেখা যায় তাদের। একইভাবে শাকিবকে বিপিএল চলাকালীন গ্যালারিতে দেখা যাবে বলে আশা করা হচ্ছে।

সিনেমাওয়ালা প্রচ্ছদ