Connect with us

ওটিটি

এবার বিনামূল্যে দেখা যাবে ‘মহানগর’

সিনেমাওয়ালা রিপোর্টার

Published

on

‘মহানগর’ ওয়েব সিরিজে মোশাররফ করিম (ছবি: হইচই)

ঢাকা মহানগরের পুলিশি ব্যবস্থার বাস্তব চিত্র নিয়ে নির্মিত ‘মহানগর’ ২০২১ সালের জুন মাসে ওটিটি প্ল্যাটফর্ম হইচইয়ে মুক্তির পর দুই বাংলার দর্শকদের ভূয়সী প্রশংসা কুড়ায়। আলোচিত নির্মাতা আশফাক নিপুনের পরিচালনায় এতে ওসি হারুন চরিত্রে অভিনয় করে ব্যাপক সাড়া ফেলেন অভিনেতা মোশাররফ করিম। নতুন খবর হলো, আগামী ৩০ আগস্ট থেকে দর্শকপ্রিয় ওয়েব সিরিজটির প্রথম মৌসুমের সব পর্ব বিনামূল্যে দর্শকদের দেখার সুযোগ দেবে হইচই। এজন্য সাবস্ক্রিপশন ফি কিংবা রেজিস্ট্রেশন লাগবে না। শুধু হইচই অ্যাপ ডাউনলোড করলেই চলবে।

এছাড়া হইচই বাংলাদেশের ইউটিউব চ্যানেলে ‘মহানগর’ ওয়েব সিরিজের প্রথম মৌসুমের একটি পর্ব উপভোগ করা যাবে।

আশফাক নিপুন (ছবি: ফেসবুক)

বিনামূল্যে প্রদর্শনী প্রসঙ্গে পরিচালক আশফাক নিপুন বলেন, “ওয়েব সিরিজটি নির্মাণের সময় ভাবিনি দর্শকরা এতো পছন্দ করবেন। ‘মহানগর’ দুই বাংলায় ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। তবে এটি নির্মাণের কারণে আমাকে বেশ কিছু কঠিন পরিস্থিতি সামলাতে হয়েছে। এসব নিয়ে কখনো মিডিয়ায় কথা বলিনি। অন্য কোনো সময় সেসব নিয়ে আলাপ করা যাবে। আপাতত আনন্দের ঘটনা, যেকোনো স্থান থেকে ‘মহানগর’ হইচইয়ে ফ্রি দেখতে পারবেন।”

‘মহানগর’ ওয়েব সিরিজে মোশাররফ করিম (ছবি: হইচই)

অভিনেতা মোশাররফ করিম বলেন, “ওয়েব সিরিজটি মুক্তির পর থেকে সাধারণ মানুষের যে সাড়া ও ভালোবাসা পেয়েছি সেগুলো অসাধারণ। ‘মহানগর’-এর জন্য সামাজিক যোগাযোগমাধ্যম থেকে শুরু করে বাস্তবে সবখানে প্রশংসা পেয়েছি। এখনও দর্শক ওসি হারুনকে দেখতে চায়। আপাতত ৩০ আগস্ট থেকে এর প্রথম মৌসুম হইচইয়ে দেখা যাচ্ছে একেবারে ফ্রি।”

‘মহানগর’ ওয়েব সিরিজের অভিনয়শিল্পীরা (ছবি: হইচই)

‘মহানগর’ সিরিজে মোশাররফ করিম ছাড়াও অভিনয় করেছেন মোস্তাফিজুর নূর ইমরান, জাকিয়া বারী মম, শ্যামল মাওলা, খায়রুল বাসার প্রমুখ।

Advertisement

সিনেমাওয়ালা প্রচ্ছদ