Connect with us

ঢালিউড

সন্তান গর্ভে থাকলেও সিনেমাটির জন্য সবকিছু করবো: মাহিয়া মাহি

সিনেমাওয়ালা রিপোর্টার

Published

on

আদর আজাদ ও মাহিয়া মাহি

আদর আজাদ ও মাহিয়া মাহি (ছবি: ফেসবুক)

চিত্রনায়িকা মাহিয়া মাহি মা হতে চলেছেন। তবুও নিজের নতুন সিনেমা ‘যাও পাখি বলো তারে’র প্রচারণায় পিছপা হচ্ছেন না তিনি। গতকাল (৪ অক্টোবর) সন্ধ্যায় ঢাকার সিদ্ধেশ্বরীর একটি হোটেলে এর মিট দ্য প্রেসে তিনি বলেন, ‘কিছুদিন আগে এফডিসিতে সিনেমাটা দেখে বের হওয়ার পর বলেছিলাম, এই সিনেমার জন্য যা করা লাগে, যেখানে যাওয়া দরকার, যেমন প্রচারণা প্রয়োজন, সবকিছুতে আমি থাকবো। শারীরিক অবস্থার কারণে সবখানে অংশ নিতে পারছি না। তবে যতটা সম্ভব তার চেয়ে বেশি আমি করবো।’

‘যাও পাখি বলো তারে’ সিনেমায় লাভলী চরিত্রে অভিনয় করেছেন মাহি। জনপ্রিয় এই তারকা যোগ করেন, ‘সিনেমাটিতে অভিনয়ের জন্য অভিনয় করিনি। আমার সহশিল্পী যখন সুন্দর সংলাপ বলছিলো, তখন ভেতর থেকে আপনাআপনি অভিনয় চলে এসেছে। পুরো সিনেমায় একটা ঘোরের মধ্যে ছিলাম। এটি আমার কাছে শুধু সিনেমা না, এটা যে আমার কাছে কী সেটা বলে বোঝাতে পারবো না।’

মাহিয়া মাহি

মাহিয়া মাহি (ছবি: ফেসবুক)

নিজের ১০ বছরের অভিনয়জীবনে অন্যতম ব্যবসাসফল সিনেমা ‘পোড়ামন’কে (২০১৩) যেন মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘যাও পাখি বলো তারে’ ছাড়িয়ে যায় সেজন্য সংশ্লিষ্টসহ সবার কাছে দোয়া চেয়েছেন মাহিয়া মাহি। মিট দ্য প্রেসে ‘পোড়ামন’ সিনেমার নায়ক সাইমন সাদিক ছিলেন।

আগামী ৭ অক্টোবর ঢাকাসহ সারাদেশে মুক্তি পাচ্ছে ‘যাও পাখি বলো তারে’। সম্প্রতি এফডিসিতে এর ট্রেলার ও গানের প্রকাশনা হয়। এতে স্বামী রাকিব সরকারকে নিয়ে হাজির হন মাহিয়া মাহি।

মাহিয়া মাহি

(বাঁ থেকে) আদর আজাদ, সাইমন সাদিক, মোস্তাফিজুর রহমান মানিক ও মাহিয়া মাহি (ছবি: ফেসবুক)

‘যাও পাখি বলো তারে’ সিনেমায় মাহিয়া মাহির বিপরীতে দুই নায়ক আদর আজাদ ও শিপন মিত্রকে দেখা যাবে। এতে আরও অভিনয় করেছেন মাসুম বাশার, মিলি বাশার, রাশেদ অপু, রেবেকা, মাহমুদুল ইসলাম প্রমুখ। কাহিনি ও সংলাপ লিখেছেন আসাদ জামান।

সাইমন সাদিক ও মাহিয়া মাহি

সাইমন সাদিক ও মাহিয়া মাহি (ছবি: ফেসবুক)

এদিকে অনাগত সন্তানকে ঘিরে মাহি ও রাকিবের দুই পরিবারে এখন আনন্দমুখর সময় কাটছে। মেয়ে হলে নিজের রেস্তোরাঁর নামে ফারিশতা রাখবেন মাহি।

সিনেমাওয়ালা প্রচ্ছদ