Connect with us

বলিউড

যেখানে মোদিকে পেছনে ফেলেছেন শ্রদ্ধা

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

শ্রদ্ধা কাপুর (ছবি: এক্স)

বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর ‘স্ত্রী টু’ সিনেমার সাফল্যে উড়ছেন! বক্স অফিসে ঝড় তুলেছে এই সিনেমা। এর সুবাদে জনপ্রিয়তা আরও বেড়েছে তার। ছবি শেয়ারিংয়ের অ্যাপ ইনস্টাগ্রামে ৩৭ বছর বয়সী এই তারকার ফলোয়ার সংখ্যা ৯ কোটি ১৪ লাখ। এক্ষেত্রে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে ছাড়িয়ে গেছেন তিনি! ইনস্টাগ্রামে মোদির ফলোয়ার এখন ৯ কোটি ১৩ লাখ। তবে শ্রদ্ধার ওপরে আছেন আরো দুই জন। 

ভারতীয়দের মধ্যে ইনস্টাগ্রামে সবচেয়ে বেশি অর্থাৎ ২৭ কোটি ১০ লাখ ফলোয়ার ক্রিকেটার বিরাট কোহলির। ৯ কোটি ১৮ লাখ ফলোয়ার নিয়ে তালিকার দুই নম্বরে আছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া।

শ্রদ্ধা কাপুর (ছবি: এক্স)

শ্রদ্ধা ও নরেন্দ্র মোদির পরে ৮ কোটি ৫১ লাখ ফলোয়ার আছে অভিনেত্রী আলিয়া ভাটের। তারপরে ৭ কোটি ৯৮ লাখ ফলোয়ার আছে অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের।

শ্রদ্ধা কাপুর (ছবি: এক্স)

গত ১৫ আগস্ট ভারতের স্বাধীনতা দিবসে মুক্তি পেয়েছে ‘স্ত্রী টু’। ভারত ও অন্যান্য দেশ মিলিয়ে অমর কৌশিক পরিচালিত এই সিনেমার টিকিট বিক্রি থেকে এসেছে ৪০১ কোটি রুপি। এরমধ্যে ভারতে ৩৪২ কোটি রুপি ঘরে তুলেছে এটি। এখান থেকে আয় হয়েছে ২৮৯ কোটি ৬০ লাখ রুপি।

শ্রদ্ধা কাপুর (ছবি: এক্স)

২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘স্ত্রী’র সিক্যুয়েল হিসেবে তৈরি হয়েছে ‘স্ত্রী টু’। দুটিতেই শ্রদ্ধা ছাড়াও অভিনয় করেছেন রাজকুমার রাও, পঙ্কজ ত্রিপাঠী, অপারশক্তি খুরানা, অভিষেক ব্যানার্জি।

Advertisement

সিনেমাওয়ালা প্রচ্ছদ