Connect with us

ওটিটি

‘রঙিলা কিতাব’ নিয়ে পরীর আসার তারিখ ঘোষণা

সিনেমাওয়ালা রিপোর্টার

Published

on

‘রঙিলা কিতাব’ ওয়েব সিরিজে পরীমণি (ছবি: হইচই)

চিত্রনায়িকা পরীমণির প্রথম ওয়েব সিরিজ ‘রঙিলা কিতাব’ গত ৮ আগস্ট মুক্তি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলো ওটিটি প্ল্যাটফর্ম হইচই। কিন্তু ছাত্র-জনতার অভ্যুত্থানের পরিপ্রেক্ষিতে এটি পিছিয়ে দেওয়া হয়। অবশেষে সাত পর্বের সিরিজটির মুক্তির তারিখ ঘোষণা করা হয়েছে।

আজ (১৪ অক্টোবর) বিকালে হইচই সোশ্যাল মিডিয়ায় ‘রঙিলা কিতাব’-এর একটি অফিসিয়াল পোস্টার প্রকাশ করেছে। এতে উল্লেখ রয়েছে, আগামী ৮ নভেম্বর হইচইয়ে মুক্তি পেতে যাচ্ছে সিরিজটি।

‘রঙিলা কিতাব’ ওয়েব সিরিজে মোস্তাফিজুর নূর ইমরান ও পরীমণি (ছবি: হইচই)

‘রঙিলা কিতাব’ সিরিজে পরীমণির সঙ্গে অভিনয় করেছেন মোস্তাফিজ নূর ইমরান। পোস্টারে দেখা যাচ্ছে, নায়কের এক হাতে পিস্তল, অন্য হাতে তিনি জড়িয়ে ধরে আছেন নায়িকাকে। পরীর চোখে-মুখে আতঙ্ক। নায়কের বুকে যেন আশ্রয় খুঁজছেন তিনি।

‘রঙিলা কিতাব’ ওয়েব সিরিজে মোস্তাফিজুর নূর ইমরান ও পরীমণি (ছবি: হইচই)

বরিশালের একটি উপজেলার ক্ষমতার পালাবদলের গল্প বলা হয়েছে ‘রঙিলা কিতাব’ সিরিজে। এতে বরিশালের একজন গ্যাংস্টারের প্রেমিকার চরিত্রে দেখা যাবে পরীকে। প্রথম ওয়েব সিরিজ হওয়ায় স্ক্রিপ্ট পড়ার পর থেকেই বেশ রোমাঞ্চিত ছিলেন তিনি। তার কথায়, ‘প্রতিটি প্রথম অনুভূতি, প্রথম স্মৃতি সবার জন্য সবসময় স্পেশাল। তেমনই প্রথম ওয়েব সিরিজে কাজ করার অভিজ্ঞতা অসাধারণ। এটি আমার জন্য এক নতুন অধ্যায়ের সূচনা। শুটিংয়ের প্রথম দিন থেকেই বেশ উচ্ছ্বসিত ছিলাম। সহশিল্পী ও টিমের সব সদস্যের সঙ্গে কাজ করতে পেরে আমি অত্যন্ত আনন্দিত। সবাই খুব সহযোগিতা করেছেন। এবার দর্শকদের প্রতিক্রিয়া পাওয়ার পালা।’

‘রঙিলা কিতাব’ ওয়েব সিরিজে মোস্তাফিজুর নূর ইমরান ও পরীমণি (ছবি: হইচই)

মোস্তাফিজুর নূর ইমরান এর আগে ‘মহানগর’ ও ‘কাইজার’ ওয়েব সিরিজ দুটির সুবাদে দর্শকমহলে প্রশংসা কুড়ান। তিনি বলেন, “ওয়েব সিরিজটির জন্য আমরা সবাই নিজ নিজ জায়গা থেকে সর্বোচ্চটা দিয়ে কাজ করেছি। এখন ‘রঙিলা কিতাব’ মুক্তির অপেক্ষায় দিন গুনছি।”

‘রঙিলা কিতাব’ ওয়েব সিরিজের পোস্টারে মোস্তাফিজুর নূর ইমরান ও পরীমণি (ছবি: হইচই)

সিরিজটির অফিসিয়াল পোস্টারে ট্যাগলাইন দেখা গেছে, ‘রক্তে রাঙা প্রেমের কিসসা’! এতে অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন ইরেশ যাকের, ফজলুর রহমান বাবু ও জিয়াউল হক পলাশ।

কিংকর আহসানের উপন্যাস ‘রঙিলা কিতাব’ অবলম্বনে ওয়েব সিরিজটি পরিচালনা করেছেন অনম বিশ্বাস। তার সঙ্গে মিলে চিত্রনাট্য লিখেছেন আশরাফুল আলম শাওন।

‘রঙিলা কিতাব’ ওয়েব সিরিজে মোস্তাফিজুর নূর ইমরান ও পরীমণি (ছবি: হইচই)

বড় পর্দায় ‘দেবী’ ও ওয়েব ফিল্ম ‘দুই দিনের দুনিয়া’র পর ‘রঙিলা কিতাব’ পরিচালক অনম বিশ্বাসের নতুন কাজ। তিনি বলেন, “মানুষের সঙ্গে মানুষের সম্পর্কের গল্প ‘রঙিলা কিতাব’। গল্পটাকে এমনভাবে বলার চেষ্টা করেছি, যাতে দর্শকরা সম্পৃক্ত হতে পারেন। সিরিজটির মাধ্যমে আমরা শুধু বিনোদন নয়, বরং একটি বার্তা দিতে চেয়েছি। আমার বিশ্বাস, ‘রঙিলা কিতাব’ দর্শকদের মুগ্ধ করবে আর তাদের মনে একটি বিশেষ জায়গা করে নেবে।”

সিনেমাওয়ালা প্রচ্ছদ