Connect with us

বলিউড

রণবীরের সঙ্গে বেবি বাম্পে দীপিকার ১৪টি ছবি

বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন মা হতে চলেছেন। শোনা যাচ্ছে, চলতি মাসের শেষ সপ্তাহে তার ও অভিনেতা রণবীর সিংয়ের কোলে আসবে প্রথম সন্তান। মাতৃত্বকালীন বিশেষ ফটোশুটে অংশ নিয়েছেন দীপিকা। তার সঙ্গে ছিলেন রণবীর। সাদাকালো সেসব ছবি আজ (২ সেপ্টেম্বর) সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেছেন দু’জনে। এরমধ্যে কোনোটিতে তাদের হাসিমুখ, কয়েকটিতে দীপিকা একা, আবার কয়েকটিতে তাকে আগলে রেখেছেন রণবীর।

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

দীপিকা পাড়ুকোন সত্যিই মা হতে চলেছেন, নাকি সারোগেসির সহায়তা নিচ্ছেন, সেসব নিয়ে গত কয়েক মাস অনেক জল্পনা হয়েছে। বিশেষ ফটোশুটের ছবি প্রকাশের মাধ্যমে সেই গুঞ্জনের অবসান ঘটালেন তিনি।

একাধিক পোশাক পরে বিশেষ ফটোশুটে অংশ নিয়েছেন দীপিকা। আর রণবীর পরেছেন টি-শার্ট।

দীপিকার ছবিগুলো প্রকাশ্যে আসতেই তাকে ও রণবীরকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন ভক্তরা। তাদের শুভেচ্ছা জানিয়েছেন বলিউড তারকারাও।

গত ফেব্রুয়ারিতে নিজেদের প্রথম সন্তান আসার সুখবর জানান দীপিকা-রণবীর। আগামী ২৮ সেপ্টেম্বর তাদের ঘর আলো করে জন্ম নিতে পারে নবজাতক। দক্ষিণ মুম্বাইয়ের একটি বেসরকারি হাসপাতালে দীপিকাকে ভর্তি করানো হবে বলে জানা গেছে। কাকতালীয় হলো, ২৮ সেপ্টেম্বর দীপিকার প্রাক্তন প্রেমিক অভিনেতা রণবীর কাপুরেরও জন্মদিন!

সন্তান আসার পরপরই নতুন বাড়িতে উঠবেন দীপিকা-রণবীর। মুম্বাইয়ের বান্দ্রায় ১১৯ কোটি রুপি দিয়ে নতুন আবাসন কিনেছেন তারা। ১৬ থেকে ১৯ তলা পর্যন্ত ১১ হাজার ২৬৬ বর্গফুট ইন্টেরিয়র ও ১৩০০ বর্গফুট বারান্দার জায়গা আছে তাদের নতুন বাড়িতে।

২০১৩ সালে ‘গোলিয়ো কি রাসলীলা: রাম-লীলা’র শুটিংয়ে শুরু হয় দীপিকা-রণবীরের প্রেম। এরপর ‘বাজিরাও মাস্তানি’, ‘পদ্মাবত’ ও ‘৮৩’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেছেন তারা। ২০১৮ সালের ১৪ নভেম্বর ইতালির লেক কোমোতে রাজকীয়ভাবে বিয়ে করেন দুই তারকা।

দীপিকাকে সর্বশেষ ‘কাল্কি ২৮৯৮ এডি’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় এসেছেন। অন্তঃসত্ত্বা থাকাকালীন এর শুটিং করেছিলেন তিনি। সিনেমার গল্পে অন্তঃসত্ত্বার চরিত্রেই দেখা গেছে তাকে। নাগ অশ্বিনের পরিচালনায় এতে আরো অভিনয় করেছেন প্রভাস, অমিতাভ বচ্চন, কমল হাসান, দিশা পাটানি, শাশ্বত চট্টোপাধ্যায়সহ অনেকে।

আগামী দীপাবলিতে দীপিকার নতুন সিনেমা ‘সিংঘাম অ্যাগেইন’ মুক্তি পাবে। রোহিত শেঠির পরিচালনায় এতে লেডি সিংঘাম চরিত্রে দেখা যাবে তাকে। তার সহশিল্পী হিসেবে থাকছেন অজয় দেবগণ, কারিনা কাপুর খান, অক্ষয় কুমার, রণবীর সিং, টাইগার শ্রফসহ অনেকে।

চলতি বছরের শুরুতে মুক্তি পায় দীপিকার ‘ফাইটার’। এতে হৃতিক রোশনের সঙ্গে তার রসায়ন দর্শক মাতিয়েছে।

দীপিকা বেশ কিছুদিন মাতৃত্বকালীন ছুটিতে থাকবেন। ২০২৫ সালের মার্চ থেকে আবার শুটিংয়ে ফিরতে পারেন তিনি।

Advertisement

সিনেমাওয়ালা প্রচ্ছদ