Connect with us

ঢালিউড

শাকিবের মুখে, রাজনীতি ছাড়াই ঘরে ঘরে ‘লিডার’ বানাতে চাই

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

‘লিডার, আমিই বাংলাদেশ’ সিনেমায় শাকিব খান ও শবনম বুবলী (ছবি: বেঙ্গল মাল্টিমিডিয়া)

‘আমি চাই বাংলাদেশের প্রতিটি ঘরে ঘরে এমন একজন মানুষ গড়ে তুলতে, যারা রাজনীতি না করেও একেকজন লিডার হবেন’– ঢালিউড সুপারস্টার শাকিব খানের মুখে শোনা গেলো কথাগুলো। তার নতুন সিনেমা ‘লিডার, আমিই বাংলাদেশ’-এর টিজারে রয়েছে এই সংলাপ। গতকাল অনলাইনে অবমুক্ত হয়েছে এটি।

৫১ সেকেন্ডের টিজারে গান, মারামারি, নাটকীয়তাসহ সিনেমাটির বিভিন্ন দৃশ্যের একঝলক দেখা গেছে। এর আবহসংগীত তৈরি করেছেন নাভেদ পারভেজ। ‘লিডার, লিডার’ শিরোনামের গানে কণ্ঠ দিয়েছেন এপি শুভ।

তপু খানের পরিচালনায় ‘লিডার, আমিই বাংলাদেশ’ সিনেমায় শাকিবের বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়িকা শবনম বুবলী। তবে টিজারে কোনো দৃশ্যে তাদের একসঙ্গে দেখা যায়নি।

শাকিব খান ও শবনম বুবলী

‘লিডার আমিই বাংলাদেশ’ সিনেমার শুটিংয়ে শাকিব খান ও শবনম বুবলী (ছবি: ফেসবুক)

‘লিডার, আমিই বাংলাদেশ’ সিনেমায় আরো অভিনয় করেছেন মিশা সওদাগর, শহীদুজ্জামান সেলিম, এল আর সীমান্ত, সুব্রত প্রমুখ। এর কাহিনী ও সংলাপ লিখেছেন দেলোয়ার হোসেন দিল। ‘সুরমা সুরমা দিনে’ শিরোনামের গানে কণ্ঠ দিয়েছেন ইমরান মাহমুদুল ও কোনাল। এর কথা লিখেছেন জাহিদ আকবর, সুর ও সংগীত পরিচালনা করেছেন নাভেদ পারভেজ।

শাকিব খান (ছবি: ইনস্টাগ্রাম)

আসন্ন ঈদুল ফিতরে টিওটি ফিল্মসের পরিবেশনায় রাজধানী ঢাকাসহ সারাদেশের সিনেমা হলে মুক্তি পেতে যাচ্ছে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড প্রযোজিত ‘লিডার, আমিই বাংলাদেশ’। গত বছরের ২৬ ডিসেম্বর বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে আনকাট ছাড়পত্র পায় সিনেমাটি।

শবনম বুবলী

‘লিডার আমিই বাংলাদেশ’ সিনেমার শুটিংয়ে শবনম বুবলী (ছবি: ফেসবুক)

২০১৬ সালে শাকিবের বিপরীতে ‘বসগিরি’ সিনেমার মাধ্যমে ঢালিউডে পা রাখেন সংবাদ পাঠিকা হিসেবে পরিচিত শবনম বুবলী। এরপর ‘শুটার’, ‘রংবাজ’, ‘অহংকার’, ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়া’, ‘সুপার হিরো’, ‘ক্যাপ্টেন খান’, ‘পাসওয়ার্ড’, ‘মনের মতো মানুষ পাইলাম না’, ‘বীর’ ও ‘বিদ্রোহী’ সিনেমায় টানা শাকিবের বিপরীতে অভিনয় করেন তিনি। এবার ‘লিডার, আমিই বাংলাদেশ’ সিনেমায় দেখা যাবে তাদের।

সিনেমাওয়ালা প্রচ্ছদ