Connect with us

ওটিটি

রায়হান রাফীর ‘ব্ল্যাক মানি’তে চিত্রনায়ক রুবেল ও পূজা

সিনেমাওয়ালা রিপোর্টার

Published

on

(বাঁ থেকে) মাসুম পারভেজ রুবেল, পূজা চেরি ও রায়হান রাফী (ছবি: ফেসবুক)

আলোচিত নির্মাতা রায়হান রাফী প্রথমবার ওয়েব সিরিজ পরিচালনা করছেন। এর নাম রাখা হয়েছে ‘ব্ল্যাক মানি’। চমকপ্রদ খবর হলো, এতে অভিনয় করবেন চিত্রনায়ক রুবেল। ওটিটির জন্য এটাই হতে যাচ্ছে তার প্রথম কাজ। ‘ব্ল্যাক মানি’তে প্রধান নায়িকা থাকছেন চিত্রনায়িকা পূজা চেরি। ওটিটিতে তারও অভিষেক হচ্ছে।

আজ (৫ অক্টোবর) ঢাকার একটি হোটেলে ‘ব্ল্যাক মানি’র মিট দ্য প্রেস অনুষ্ঠিত হয়। এর আয়োজন করেছে বঙ্গ। ছয় পর্বের ওয়েব সিরিজটি এই ওটিটি প্ল্যাটফর্মেই আগামী নভেম্বরে মুক্তি পাবে।

‘ব্ল্যাক মানি’ সিরিজের নামকরণ প্রসঙ্গে রায়হান রাফী বলেন, ‘বাংলাদেশে সাম্প্রতিক সময়ে সবচেয়ে বড় সমস্যাগুলোর মধ্যে ব্ল্যাক মানি অন্যতম। আমরা অনেকদিন ধরেই শুনছি কালোটাকা বিভিন্ন দেশে পাচার হয়ে যাচ্ছে। এ নিয়ে কাজ করার ইচ্ছে ছিলো। বাস্তবধর্মী গল্প বলতে আমার প্রথম ওয়েব সিরিজের জন্য তাই ব্ল্যাক মানি বেছে নিলাম।’

পূজা চেরি (ছবি: ফেসবুক)

রায়হান রাফীর পরিচালনায় এর আগে ‘পোড়ামন ২’ ও ‘দহন’ সিনেমায় অভিনয় করেছেন পূজা। এবার ওয়েব সিরিজের জন্য জোট বেঁধেছেন তারা।

আগামী ৭ অক্টোবর সৈয়দপুরে ‘ব্ল্যাক মানি’র শুটিং শুরু হবে। এতে রুবেল ও পূজার পাশাপাশি অভিনয় করবেন সালাহউদ্দিন লাভলু, সুমন আনোয়ার, মুকিত জাকারিয়া, সাইদুর রহমান পাভেল প্রমুখ।

রায়হান রাফী (ছবি: ফেসবুক)

এদিকে গত সপ্তাহে রায়হান রাফীর ওয়েব ফিল্ম ‘মায়া’ মুক্তি পেয়েছে ওটিটি প্ল্যাটফর্ম বিঞ্জে। এর মাধ্যমে ওটিটিতে পা রেখেছেন চিত্রনায়ক ইমন। তার বিপরীতে অভিনয় করেছেন সারিকা সাবরিন।

সিনেমাওয়ালা প্রচ্ছদ