Connect with us

ঢালিউড

শাকিবের নতুন সুখবর ‘শের খান’

সিনেমাওয়ালা রিপোর্টার

Published

on

শাকিব খান

শাকিব খান ও সানি সানোয়ার (ছবি: ফেসবুক)

নতুন আরেকটি সিনেমার সুখবর দিলেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। এর নাম ‘শের খান’। এটি পরিচালনা করবেন সানি সানোয়ার। এবারই প্রথম একসঙ্গে কাজ করবেন তারা।

গতকাল (৩ নভেম্বর) নতুন এই সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন শাকিব। এ প্রসঙ্গে তিনি বলেন, “এটি আমার জন্য খুব স্পেশাল একটা সিনেমা। এর গল্প শুনে মুগ্ধ হয়েছি। তখন যেন চোখের সামনে পুরো সিনেমা দেখতে পাচ্ছিলাম! এটি বিশাল ক্যানভাসের সিনেমা। অ্যাকশনধর্মী সিনেমার ক্ষেত্রে দেখা যায় যে, গল্পটা তেমন মজবুত হয় না। কিন্তু এই সিনেমার গল্পটা চমৎকার। গল্পটাই পারবে দর্শকদের বসিয়ে রাখতে। সব মিলিয়ে বলতে পারি, ‘শের খান’ সুন্দর একটি সিনেমা হতে যাচ্ছে।”

শাকিব খান

শাকিব খান (ছবি: ইনস্টাগ্রাম)

সানি সানোয়ার বলেন, ‘শাকিব খানকে নিয়ে সিনেমা নির্মাণ সব পরিচালকেরই স্বপ্ন। তার উপযোগী একটি গল্প লেখা ছিলো আমার। বেশ কিছুদিন আগে এটি শুনে তার ভালো লেগেছে। এরপর আমরা আলোচনা শুরু করে সিনেমাটি তৈরির ব্যাপারে একমত হয়েছি।’

শাকিব খান

শাকিব খান (ছবি: ফেসবুক)

এর আগে পুলিশ অ্যাকশন ‘মিশন এক্সট্রিম’ ও ‘ব্ল্যাক ওয়ার’ পরিচালনা করেছেন সানি সারোয়ার। ‘শের খান’ও পুলিশকে কেন্দ্র করে। তবে তিনি বলেন, ‘এবারের গল্পটা বলা হবে একটু ভিন্ন ঢঙে। ঢাকার বাইরে জেলা পর্যায়ে পুলিশ বাহিনী যে অভিজ্ঞতার মধ্য দিয়ে যায় তার প্রতিচ্ছবি পাওয়া যাবে এই সিনেমায়।’

শাকিব খান

শাকিব খান (ছবি: ইনস্টাগ্রাম)

‘শের খান’ সিনেমায় শাকিবের বিপরীতে কে নায়িকা হবেন তা এখনো জানা যায়নি। পরিচালক উল্লেখ করেন, অনেকের সঙ্গে ইতোমধ্যে কথা বলেছি। তবে কোন দেশের নায়িকা থাকবে তা চূড়ান্ত হওয়ার পরেই আনুষ্ঠানিক ঘোষণার মাধ্যমে জানানো হবে।

শাকিব খান

শাকিব খান (ছবি: ইনস্টাগ্রাম)

কপ ক্রিয়েশন এবং শাকিবের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মসের যৌথ প্রযোজনায় আগামী বছরের ফেব্রুয়ারিতে ‘শের খান’ সিনেমার শুটিং শুরু হবে। ২০২৩ সালে উৎসবমুখর দিনে মুক্তি পাবে এটি।

শাকিব খান ও রায়হান রাফী

প্রযোজক টফি খান, শাকিব খান ও রায়হান রাফী (ছবি: ফেসবুক)

গত মাসের শুরুর দিকে রায়হান রাফীর পরিচালনায় নতুন একটি সিনেমা হাতে নেন শাকিব খান। তবে এতে তার বিপরীতে কে নায়িকা থাকছেন জানা যায়নি। এছাড়া সিনেমার নামও জানাননি তারা। এটি প্রযোজনা করবে এসকে ফিল্মস এবং টপি খানের বিগ স্ক্রিন।

সিনেমাওয়ালা প্রচ্ছদ